শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

পাথরঘাটা লেমুয়া বাজারে, ফ্রান্সে রাষ্ট্রীয় ভাবে বিশ্ব নবী (সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল।

এইচ এমএম ইব্রাহিম খলিল, বিশেষ প্রতিনিধি পাথরঘাটাঃ
  • আপডেট টাইম শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

বরগুনা পাথরঘাটার লেমুয়া তে- ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবীর (সা.) কে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে- মোঃ আবু বকর এবং কেন্দ্রীয় মসজিদের ইমাম এর নেতৃত্বে শত-শত আলেম ধর্মপ্রাণ মুসলিম জনতা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শুক্রবার (৬ নভেম্বর) লেমুয়া বাজারে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে রায়হানপুর, এবং কাকচিড়া ইউনিয়নের সর্বস্তরের মুসলিম জনগণ।

এ সময় উপস্থিত ছিলেন, রায়হানপুর ইউনিয়ন পরিষদের সনামধন্য চেয়ারম্যান, জনাব মিজানুর রহমান রুপক ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মাঈনুল ইসলাম, জেলা সদস্য মোঃ জাহাঙ্গীর জমাদ্দার ও লেমুয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাও শাহিন এবং কাকচিড়া নৌ-পুলিশ ফাড়ী জামে-মসজিদের ইমাম এইচ এম ইব্রাহীম খলীল, রায়হানপুর সিনিয়র আলিম মাদ্রাসার শিক্ষক মাওঃ আবু হানিফ সহ আরো অনেক আলেমগন।

আলোচনা সভায়, বক্তারা বলেন ফ্রান্সের সাথে বাংলাদেশের সব রকম কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে, বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ফ্রান্স সরকারের বিরুদ্ধে আনুষ্ঠানিক নিন্দা, ইসলাম ও রাসূল সা.কে অবমাননার জন্য ফ্রান্সের প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা প্রার্থণা, অবিলম্বে ওআইসিতে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব জ্ঞাপন ও বাংলাদেশে ইসলাম ও মহানবী সা. বিরুদ্ধে কটুক্তি বন্ধে কঠোর শাস্তির আইন প্রণয়ন করার জোর দাবি জানান।

এ সময় বক্তারা আরও বলেন, ম্যাক্রোর জানা থাকা দরকার, ইসলাম নিঃশেষ হওয়ার জন্য আসেনি,,তাই এখনও পর্যন্ত পৃথিবীর বুকে ইসলাম রয়েছে, আর কিয়ামত পর্যন্ত থাকবে ইনশা-আল্লাহ,, বরং যারা ইসলামকে মুছে ফেলার জন্য চেষ্টা করেছিল তারাই লাঞ্ছিত আর অপদস্ত হয়ে শেষ নিঃস্বাস ত্যাগ করতে হয়েছে।

তাই ম্যাক্রোকে বলতে চাই,নিশ্চিত জেনে রাখো, ইসলামকে কখনো মুছে ফেলতে পারবে না, সুতরাং সাবধান হয়ে যাও, পরিনতি ভালো হবে না,অবিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান ধর্ম প্রান মুসলিম জনতা। তারা আরো বলেন যে, ইসলামের বিরুদ্ধে যে কেউ কোন রকম কটুক্তি করলে, সকল মুসলিম ঐক্য হতে সময় লাগবে না। সব শেষে মাও শাহ আলম সাহেবের মুনাজাতের মাধ্যমে উক্ত প্রতিবাদ সভা সমাপ্তি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581