শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

পাইকপাড়া যুব একতা পরিষদ এর পক্ষ থেকে বিনামূল্যে মাদ্রাসায় গাছের চারা বিতরণ।

শফিকুল ইসলাম, মাদারীপুর উপজেলা প্রতিনিধি।
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

পাইকপাড়া যুব একতা পরিষদ এর পক্ষ থেকে, বিনামূল্যে মাদ্রাসায় গাছের চারা বিতরণ করা হয়।০৭.০১.২০২১ইং (বৃহস্পতিবার) বিকালে মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের,মাঝকান্দি কাশিমপুর নূরে মদিনা হাফিজিয়া মাদ্রাসায় প্রথম ধাপে গাছের চারা বিতরণ ও রোপণ কারা হয়।এরপর পাইকপাড়া ইউনিয়নের ৮ টি মাদ্রাসায় বিভিন্ন প্রজাতির ফল গাছের চারা পৌঁছে দেওয়া হয়।

বিভিন্ন প্রজাতির ফল গাছের মধ্যে ছিলো আম, কাঁঠাল, পেয়ারা, আমলকী ও আমড়া। এসময় উপস্থিত ছিলেন পাইকপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, মশিউর রহমান (মুন্না) খলিফা,পাইকপাড়া যুব একতা পরিষদ এর সভাপতি মীর শাহিনের পিতা জনাব সালাম মীর।পাইকপাড়া যুব একতা পরিষদ এর সিনিয়র সহ-সভাপতি অহিদুল ইসলাম। মাতৃজগত পত্রিকার মাদারীপুর বিশেষ প্রতিনিধি শাহিন মাতুব্বর। মাঝকান্দি নূরে মদিনা হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম হযরত মাওলানা আবদুর রহমান। এছাড়া মাদ্রাসার শিক্ষার্থী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মশিউর রহমান (মুন্না) খলিফা পাইকপাড়া যুব একতা পরিষদের সকল সদস্য কে ধন্যবাদ জানান এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। অহিদুল রহমান বলেন, পাইকপাড়া যুব একতা পরিষদ একটি সেবামূলক সংগঠন। এটি কোনো রাজনৈতিক সংগঠন নয়।আমরা দীর্ঘ একবছর যাবত এই সংগঠনটির মাধ্যমে অনেক সেবামূলক কাজ করতে সক্ষম হয়েছি।এসময় তিনি পাইকপাড়া ইউনিয়নের সকলকে এই সেবামূলক সংগঠনে যুক্ত হতে আহবান করেন।

শাহিন মাতুব্বর বলেন, পাইকপাড়া যুব একতা পরিষদ এর পক্ষ থেকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে গরিব দুঃখী ও মসজিদ মাদ্রাসায় সহযোগিতা করে আসছে।তারই ধারাবাহিকতায় এখন গাছের চারা বিতরণ করা হইতেছে আর কিছুদিনের মধ্যে গরিব দুঃখীদের মাঝে কম্বল বিতরণ করা হবে। পাইকপাড়া যুব একতা পরিষদ এর সভাপতি মীর শাহিন (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) বলেন,এটি একটি সেবামূলক সংগঠন।

পাইকপাড়া যুব একতা পরিষদ এর উদ্দেশ্য একটাই আর সেটি হলো সেবামূলক কাজ করা।আমরা চাই সকলে মিলেমিশে এলাকার গরীব দুঃখীদের বিপদে-আপদে পাশে থেকে তাদের সহযোগিতা করতে।এটি কোনো রাজনৈতিক সংগঠন নয়। সেবামূলক কাজ করতে রাজনৈতিক নেতা হতে হয় না।মানুষের সেবা করতে হলে সৎ-সাহস এর প্রযোজনা রয়েছে।মানুষ মানুষের জন্য।ইনশাআল্লাহ যতদিন বেঁচে আছি মানুষের বিপদে-আপদে সর্বদা পাশে থাকবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581