মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ পূর্বাহ্ন

পল্লবী ও রূপনগর থানা যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত।

এস এম জহিরুল ইসলাম।
  • আপডেট টাইম মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

পল্লবী ও রূপনগর থানা যুবলীগের আয়োজনে ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অসহায় দুস্থ মানুষের মাঝে তবারক বিতরণ ও জাতীয় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ সোমবার দুপুর ২ টায় আরামবাগ ঈদগা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা ১৬ আসনের মাননীয় সংসদ সদস্য এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য সাহিদা তারেক দীপ্তি।

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না। বাংলা ভাষা ও মাতৃভাষার গুরুত্ব বিশ্বের কাছে তুলে ধরেছেন জাতির পিতা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক, সভাপতি পল্লবী থানা যুবলীগ ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তাজুল ইসলাম চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, রূপনগর থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ হাজী রজব হোসেন, রূপনগর থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকির হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ নুর আলম খোকন সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেত্রী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581