বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

পটিয়াতে সড়ক দুর্ঘটনায় চকরিয়ার স্বামী-স্ত্রী সহ-৪ জন নিহত,আনুমানিক আহত-২৫! ? Matrijagat TV

মুসলিম উদ্দিন, কক্সবাজার।
  • আপডেট টাইম শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া শান্তিরহাটে চট্রগ্রামগামী শ্যামলী ও পটিয়াগামী লোকাল বাসের সংঘর্ষে চকরিয়া কৈয়ারবিলের দম্পতি সহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২৫ জন। শুক্রবার (১৭ জানুয়ারী) সকাল ১১:০০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হলে তাৎক্ষনিকভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন মারা যায় এবং পরে আরো একজন মারা যায়।

জানাযায়, চট্টগ্রামের পটিয়া উপজে’লার শান্তিরহাটে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে স্বামী-স্ত্রী’সহ ৪ জন নি’হত হয়। এতে আহত হয়েছে অন্তত: ২৫ জন। গুরুতর আহত ৮ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নি’হত যাদের নাম পাওয়া গেছে, জাহিদ হোসেন (৪০), তার স্ত্রী’ নিগার সুলতানা (২৮) এবং অ’পর বাসযাত্রী ওম’র ফারুক (৪০)।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পু’লিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, পটিয়ায় দুই বাসের মুখোমুখি সং’ঘর্ষে আ’হত আটজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে ওম’র ফারুক এবং জাহিদ হোসেনকে তাৎক্ষণিক মৃ’ত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় নিগার সুলতানা মা’রা যায়। এসময় অলৌকিক ভাগ্যক্রমে বেঁচে যায় জাহিদ-নিগার দম্পতির শিশু পুত্র। নি’হত দম্পতির বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল এলাকায়। এবং ওমর ফারুকের (৪০) বাড়ি নোয়াখালী জেলায়। পরে আরো একজন মারা যায়। তবে তাৎক্ষনিকভাবে তার পরিচয় পাওয়া যায় নি।
পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি বিমল চন্দ্র ভৌমিক জানান, এ ঘটনায় বাস দু’টিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581