সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন

পঞ্চগড়ে আরো ১ করোনা রোগী শনাক্ত, মোট আক্রান্ত ৯! ? Matrijagat TV

মোঃ ইমরান হোসেন রাজু পঞ্চগড় প্রতিনিধিঃ-
  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০

পঞ্চগড় সদর উপজেলায় ঢাকা ফেরত ৩৪ বছরের ১ ব্যাক্তি করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৯ জনে।

সোমবার (০৪ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড়ের সিভিল সার্জন ডাঃ ফজলুর রহমান। নতুন আক্রান্ত এই ব্যাক্তির বাড়ি পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের সর্দারপাড়া এলাকায়। তবে তিনি ঢাকা থেকে আসার পরেই হোম কোয়ারেন্টাইনে আছেন এবং সুস্থ আছেন।

জানা যায়, গত ১ মে ঢাকা থেকে গ্রামের বাড়ি আসে ওই ব্যাক্তি। এর পর প্রশাসনের সহযোগীতায় তাকে হোম কোয়ারেন্টাইনে রেখে পর দিন ২ মে তার নমুনা সংগ্রহ করে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে প্রেরণ করা হলে সোমবার (০৪ মে) তার করোনা পজেটিভ আসে।

এর আগে গত ১৭ এপ্রিল ও ২১ এপ্রিল তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ও শালবাহানহাট ইউনিয়নের দুই নারী এবং ২৩ এপ্রিল বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের নতুন বস্তিতে এক কিশোরের ও গত ২৫ এপ্রিল বিকেলে তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নে আরেক ব্যাক্তির করোনা পজেটিভ আসার পর ২৭ এপ্রিল তেঁতুলিয়া উপজেলায় ভারত ফেরত এক শিক্ষার্থীসহ একই দিন দেবীগঞ্জ উপজেলায় নারীসহ ২ জনের পাশাপাশি ২৮ এপ্রিল বোদা উপজেলায় আরেক নারীর করোনা শনাক্ত হয়।

এর পর ৫ দিন পর সোমবার (০৪ মে) পঞ্চগড় সদর উপজেলায় ঢাকা ফেরত আরো ১ ব্যাক্তির করোনা সনাক্ত হয়। এ নিজে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দারায় ৯ জনে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581