সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

নৌকা বাইচ দেখতে এসে সড়ক দূর্ঘটনায় এক জনের মৃত্যু।

মো: শামিম মৃধা মাগুরা জেলা প্রতিনিধি :
  • আপডেট টাইম বুধবার, ৪ নভেম্বর, ২০২০
 মাগুরার মহম্মদপুর উপজেলায় সপ্তম বার্ষিকী বিহারি লাল শিকদার নৌকা বাইচ দেখতে এসে মটরসাইকেল ও ট্রলির মুখো মুখি সংঘর্ষে আলতাব শিকদার (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে। এ ঘটনায় ট্রলির ড্রাইভার পালাতক রয়েছেন। বুধবার দুপুর ১ টার দিকে মাগুরা-মহম্মদপুর সড়কের ফায়ার সার্ভিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি মাগুরা সদর উপজেলার মঘী ইউনিয়নের দক্ষিন বীরপুর গ্রামের মৃত ছায়েন শিকদারের ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিহারী লাল শিকদার নৌকা বাইচ উপলক্ষে সকাল থেকেই মহম্মদপুর উপজেলা সদরে লোকসমাগম বাড়তে থাকে। এদিন সকাল থেকে পাশ্ববর্তী জেলা ফরিদপুর নড়াইল ও মাগুরা সদর থেকে নৌকা বাইচ দেখতে মানুষ জড় হয়। মহম্মদপুরের উদ্দ্যেশে মানুষ বোঝাই মাগুরা সদর থেকে একটি ট্রলি ছেড়ে আসে। পথে মাগুরা-মহম্মদপুর সড়কের ফায়ার সার্ভিস এলাকায় পৌঁছালে মটরসাইকেলের পেছনে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
এসময় একজন ট্রলির যাত্রী চাপা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় আহত হন দুই মোটরসাইকেল আরোহী। আহতদের আশঙ্কাজনক অবস্থায় মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581