বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

নোয়াখালী সুবর্ণচরের ইউএনও করোনায় আক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শুক্রবার, ১৯ জুন, ২০২০

ইব্রাহিম খলিল নোয়াখালী:-
নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইবনুল হাসান করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় পাওয়া রিপোর্টে শুক্রবার বিকেলে এ তথ্য জানা গেছে। এর আগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় উপজেলা পরিষদ ভবন লকডাউন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

আজ (১৯ জুন) শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েলা সুলতানা ঝুমা।
তিনি বলেন, শুক্রবার বিকেলে আসা রিপোর্টে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আরও চারজনের করোনা পজিটিভ এসেছে। উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৬৩ জন।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান জানান, কয়েকদিন আগে জ্বর ও মাথা ব্যথা থাকলেও বর্তমানে তিনি সুস্থ আছেন। রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। শনিবার তার সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের নমুনা দেওয়া হবে বলেও জানান তিনি।

প্রশাসন ও স্থানীয় সূত্র জানায়, আক্রান্ত হওয়ার আগে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইবনুল হাসান ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান করোনাবিরোধী যুদ্ধে মাঠে সক্রিয় ছিলেন। এর অংশ হিসেবে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিতকরণ, মানুষকে ঘরমুখী করা, বাজার নিয়ন্ত্রণ, আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা এবং কর্মহীন মানুষদের মধ্যে ত্রাণ সরবরাহ-এমন নানা কাজে জড়িয়ে ছিলেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581