সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন

নেকমরদ বাজারে অতিরিক্ত টোল আদায়! 📺 Matrijagat TV

মাহাবুব আলম রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:
  • আপডেট টাইম রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ পশুহাটের ইজারাদারকে কয়েক বার অতিরিক্ত টোল আদায়ের দায়ে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করার পরেও কমেনি গরু ছাগলের অতিরিক্ত টোল আদায় ।

রবিবার ৯ ফেব্রুয়ারি দুপুর ২ টা ৩০ মিনিট এর সময় পশু হাটে প্রবেশ করে জানা যায়, গরু প্রতি ২৩০ টাকা ও ছাগল প্রতি ৯০ টাকা টোল নেওয়ার নিয়ম থাকলেও হাট ইজারাদার তা উপেক্ষা করে গরু প্রতি ২৭০ টাকা ও ছাগল প্রতি ১৩০ টাকা করে টোল তুলছেন ।

কোনভাবেই সরকারি নিয়ম পালন করছেন না হাট ইজারাদার তহিদুল হক,এ ব্যাপারে হাট ইজারাদার জুয়েল এর সাথে কথা বললে তিনি বলেন অনেক টাকা লোকসানে আছি তাই এই বাড়তি টাকা নিতে হচ্ছে , এবং জনগণেরও এই টাকা থেকে থানায় দিতে হচ্ছে প্রতি হাটে থানার জন্য ডি আই বির মাধ্যমে চারশত টাকা করে দেওয়া হচ্ছে এজন্য বাড়তি টাকা নেওয়া হচ্ছে ।

উল্লেখ্যযে এর আগেও ঐ হাট ইজারাদারকে দুইবার জরিমানা করেছিলো ভ্রাম্যমাণ আদালত। জনমনে প্রশ্ন দেখা দিয়েছে কোন অদৃশ্য শক্তির ইশারায় হাট ইজারাদার এ ধরণের দূ:সাহস দেখিয়ে বার বার একই ঘটনা ঘটিয়ে চলেছে। বিষয়টা নিয়ে সাধারন জনগনের মাঝে বেশ ক্ষোভ প্রকাশ চলছে সরকারের প্রতি জনগণের আস্থা হারিয়ে যাচ্ছে প্রশাসনের মানুষকে দোষারোপ করছে অনেকে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581