বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

নির্বাচনী এলাকায় নবনির্মিত শহীদ মিনারসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধন করেন এ্যাড. স্মৃতি এমপি

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান
  • আপডেট টাইম রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

নির্বাচনী এলাকায় নবনির্মিত শহীদ মিনারসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধন করেন এ্যাড. স্মৃতি এমপি

 

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান

 

রানা ইস্কান্দার রহমান

 

গাইবান্ধা জেলার পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি তার নির্বাচনী এলাকা পলাশবাড়ীর রওশনবাগ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করেন। এছাড়াও তিনি দিন ব্যাপী সাদুল্লাপুর উপজেলায় এতিম দের মাঝে শীতবস্ত্র ও বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধন ও পরিদর্শন করেছেন।

 

শনিবার সকালে শুরুতে রওশন বাগ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা, জেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) সাবিউল ইসলাম, পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান, বেতকাপা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তা, পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, বঙ্গবন্দু সাংস্কৃতিক জোটের সম্বনয়ক ও সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক শহীদুল্লাহেল কবির ফারুক, উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত, পবনাপুর মহিলা কলেজের অধ্যক্ষ এস.এম জহুরুল ইসলাম, পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, বিদ্যালয় সভাপতি সর্দার মোঃ শহিদ হাসান লোটন, প্রধান শিক্ষক মোস্তাকিম বিল্লাহ,এমপির সহকারি এ্যাড. আনোয়ারুল আজিম ও মহিবুল হাসান মুকিত সহ অন্যান্যরা। বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষক জানান, ৫ লক্ষ ২৪ হাজার ৯৭৫ টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মাণ করা হয়েছে। তার মধ্যে এমপি’র বরাদ্দ ১ লক্ষ টাকা ও জেলা পরিষদের বরাদ্দ ১ লক্ষ টাকা পেয়েছি। অবশিষ্ট ৩ লক্ষ ২৪ হাজার ৯৭৫ টাকা আমাদের নিজস্ব অর্থায়নে ব্যয় করা হয়েছে। এরপর সাদুল্লাপুর উপজেলার এতিমখানায়ও,এতিম দের মাঝে শীতবস্ত্র ও উপজেলার বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধন ও পরিদর্শন করেন এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

এসময় এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, বঙ্গবন্ধুকন্যা বিশ্বরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী গ্রাম হবে শহর। এ প্রক্রিয়া বাস্তবায়নে চলমান উন্নয়ন মহাযজ্ঞ সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলায় চলমান রয়েছে। পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলায় শতভাগ বিদ্যুৎ সেবা যেমন ঘরে ঘরে তেমনি এ দুই উপজেলার শতভাগ পাকা রাস্তা বাস্তবায়নের পথে। স্কুল কলেজ গুলোতে পর্যায়ক্রমে বহুতল ভবণ নির্মাণ করা হচ্ছে। ব্রীজ কালভার্ট নির্মাণ করার মাধ্যমে দীর্ঘদিনের দুর্ভোগ রোধ করা সম্ভব হচ্ছে। এভাবেই উন্নয়নের ধারাবাহিকতায় যুক্ত হচ্ছে পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলার জীবন ও জনপদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581