মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৯ পূর্বাহ্ন

নান্দাইল ঈশ্বরগঞ্জ সমবায় সমিতির উদ্যোগে গরিব দুুঃখি মানুষের মাঝে ত্রান বিতরণ! 📺 Matrijagat TV

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য এবং এই মরনব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সরকারী নির্দেশে যারা নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন।

যারা দিনমুজুর শ্রমিক,ভ্যানচালক,ট্রাকচালক
রিক্সাচালক,যারা দিন অানে দিন খাই, করোনা ভাইরাসের কারনে যাদের রোজগার বন্ধ হয়ে গেছে এবং নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় করতে পারছেনা হাট বাজার বন্ধ থাকার কারনে।

তাই এসব অসহায়দের কথা চিন্তা করে
মঙ্গলবার (৩১শে মার্চ) টঙ্গী পশ্চিম থানার আওতাধীন ৫৪নং ওয়াডের বসবাসরত ছিন্নমুল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

টঙ্গী হোসেন মার্কেট, ৫৪নং ওয়ার্ডের আওতাধীন, মোক্তার বাড়ি এলাকায় অবস্থিত নান্দাইল ঈশ্বরগঞ্জ, সমবায় সমিতির উদ্যোগে গরিব দুুঃখি মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে, টঙ্গী, পশ্চিম থানার,যুবলীগ নেতা মোঃবিল্লাল হোসেন,মোল্লা,নান্দাইল ঈশ্বরগঞ্জ সমবায় সমিতির,সভাপতি,মোঃরোকন মিয়া,সহ সভাপতি,মোঃসুজন,মিয়া,সেক্রেটারি,
মোঃকামাল,মিয়া,ও মোঃরমজান আলি,আরো উপস্থিত ছিলেন দৈনিক আমাদের বাংলাদেশ পত্রিকার, ভারপ্রাপ্ত,সম্পাদক মোঃশফিকুল ইসলাম, (আশিক)।

টঙ্গী, পশ্চিম থানার,যুবলীগ নেতা মোঃবিল্লাল হোসেন,মোল্লা,বলেন নোভেল করোনাভাইরাস মহামাড়ি আকার ধারন করায়। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশে যেই লকডাউন চলছে তা আমরা সবাই মেনে চলি অজথা জরুরী কোন কাজ ছাড়া আমারা ঘরের বাহিরে যাবো না।

রাস্তা, ঘাটে ঘোরা, ফিরা করবো, না,এবং কোন চায়ের, দোকানে, বসে আডডা, দিবো না সবাই সতর্ক থাকবো কিছু খাওয়ার আগে ভালো করে সাবান দিয়ে হাত ধুয়ে নিবো, সবাই সতর্ক হয়ে চলবো।

টঙ্গী, পশ্চিম থানার,যুবলীগ নেতা মোঃবিল্লাল হোসেন,মোল্লা,বাড়িওয়ালাদের উদ্দেশ্য করে বলেন, আমারা যারা বাড়িওয়ালা আছি তারা গরিবদের সাহায্যে এগিয়ে আসি।

আমারা যদি বাড়ির একটি ফ্লাটের ভাড়ার টাকা দিয়ে সাহায্য করি তাহলে, কেউ না খেয়ে থাকবে না। আসুন আমরা সবাই গরিবদের পাশে, দাড়াই। আমি গরিব দুঃখি মানুষের পাশে আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581