শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

নওগাঁর রাণীনগরে বহিষ্কার হলেন দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

মুজাহিদ হোসেন,স্টাফ রিপোর্টার;
নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাাদক মোঃ মফিজ উদ্দীন প্রামানিক কে বহিষ্কার করা হয়েছে। দলিয় শৃংখলা ভঙ্গের কারণে।এবং ওই পদে উপজেলার যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলামকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।
দলীয় সুত্রে জানাযায় আসন্ন উপ-নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ দুলুকে মনোনয়ন দেয়া হয়। সেই মোতাবেক গত ১৫ নভেম্বর রাণীনগর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন দাখিল করেন দুলু।
এ সময়ে দলীয় মনোনয়ন না পাওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মফিজ উদ্দীন প্রামানিক তিনি আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। সে গত ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনেও প্রার্থীতা প্রত্যাহার না করায় কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শনিবার রাতে মফিজ উদ্দীন প্রামানিককে দলীয় সিদ্ধান্ত মোতাবেক বহিষ্কার করা হয়। এর পরে যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাকে ভারপ্রাপ্ত হিসাবে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃরেজাউল ইসলাম জানান, দলিয় শৃংখলা ভঙ্গের কারণে মফিজ উদ্দীন প্রামানিক কে সাধারণ সম্পাদক পদসহ সকল প্রকার পদ থেকে তাহাকে বহিষ্কার করাহয় এবং আমাকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। আমি সকল প্রকার দলীয় কাজ কাম গুলো নিষ্ঠার সহিত যেন করতে পারি সবার কাছে দোয়া প্রাথি ৷

৩০/১১/২০২০

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581