সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২০ অপরাহ্ন

দেবিদ্বারে সাংবাদিককে মারধর করে প্রাণনাশের হুমকি! 📺 Matrijagat TV

মামুনুর রশিদ
  • আপডেট টাইম শনিবার, ১৪ মার্চ, ২০২০
ঘটনার শিকার সাংবাদিকের নাম এম,জে,এ মামুন
কুমিল্লার দেবিদ্বার উপজেলার এ,জে,এ মামুন। তিনি দৈনিক মাতৃ জগত , দৈনিক সরজমিন স্টাফ রিপোর্টার,দৈনিক একুশের বানি,স্টাফ রিপোটার,আইন-সহায়তা কেন্দ্রের কেন্দ্রীয়-কোঅডিনেটর।
সাং- রাঘবপুর।তাহাকে মারধর করার পর তাকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে।
জানা গেছে, শুক্রবার ১৩/০৩/২০২০ সকাল ১১টায় দেবিদ্বার থানার এগারগ্রাম বাজারে তাকে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় নিরাপত্তা ও শাস্তির দাবিতে দেবিদ্বার থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক এম,জে,এ মামুন।
অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকালে এগারগ্রাম বাজারে ১৩/০৩/২০২০ ইং সকাল ০৯ ঘটিকায় একটি দোকানে সন্ত্রাসী হামলা ও লুটপাট হয়েছে।উক্তসংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক মামুন উক্ত স্থানে যায়।এবং সাংবাদিক মামুন এগারগ্রাম বাজার কমিটির যুগ্ন- সাধারন সম্পাদক হিসেবে দায়িত্বরত আছে।
সেই সুবাদে ইউছুফপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোস্তফা কামালের অনুমতি ক্রমে উভয়পক্ষের সম্মতিক্রমে একটি সামাজিক শালিসের দায়িত্ব নেন এগারোগ্রাম বাজারে।সকলের আলোচনা চলাকালিন সময়ে দুই পক্ষ অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে আবারো ঐ দোকানের দিকে দ্বিতীয়বারের মতো হামলা করতে যায়,সাংবাদিক হিসেবে পুনরায় হামলার ভিডিও করতে গেলে ১ নং বিবাদী মামুন ভিডিও বন্ধ করতে হুমকি ধমকি দিয়ে তার দলবল নিয়ে এগিয়ে এসে হামলা করে।পরে সাংবাদিক মামুনুর রশিদ,ও সাংবাদিক ইব্রাহিম তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স এ নিয়ে আসে।
এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা আইন সহায়তা কেন্দ্র (আসক)ফাউন্ডেশন এর সভাপতি কাউছার হায়দার ও সাংবাদিক মহল তীব্র নিন্দা ও দুঃখ প্রকাশ করে বলেন, ‘ এ ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না, তার মানহানী করা ঠিক হয়নি। এ ঘটনার কঠোর ব্যবস্থা হওয়া প্রয়োজন। দায়িত্ব পালনের সময় যাতে কোনো সাংবাদিক লাঞ্চিত না হয় তা সম্মিলিতভাবে সাংগঠনিক ব্যাবস্থা নিতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581