বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

দেবরের অত্যাচারে ভাবি গৃহ ছাড়া নারায়ণগঞ্জ ম্যাজিস্ট্রেট কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা।

 মাজহারুল ইসলাম বাদল।
  • আপডেট টাইম সোমবার, ৯ নভেম্বর, ২০২০

চাঁদপুর মতলব উত্তর উপজেলা ফরাজী কান্দি ইউনিয়ন নয়াকান্দি গ্রামের মোঃ আহসান উল্লাহ মাস্টারের ছেলে আবু সুফিয়ান ভালোবেসে বিয়ে করে নারায়ণগঞ্জে, সেই ঘরে তার দুইটা মেয়ে একটা পুত্রসন্তান। প্রায় দশ এই আবুল খায়ের ক্ষমতার প্রভাব খাটিয়েবছর গার্মেন্টসে চাকরি করে প্রতিমাসে দশ হাজার টাকা করে বার লাখ টাকা সে তার স্বামীকে দেয়।

কিছুদিন আগে স্বামী সুফিয়ানের সাথে সে ফরাজিকান্দি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে তাদের বাড়িতে যায় এবং সেখানে গিয়ে বসবাস শুরু করেন। কিছুদিন যেতে না যেতেই তারই আপন দেবর মোহাম্মদ আবুল খায়ের বিভিন্নভবে ভাবীর উপর অত্যাচার শুরু করে, শ্রীলতাহানি থেকে শুরু করে ধর্ষণের অপচেষ্টা পর্যন্ত চালায় একপর্যায়ে বড় ভাই সুফিয়ান কে সাথে নিয়ে প্রচণ্ড মারধোর করে ভাবিকে তিনটি সন্তান সহ বাড়ি থেকে বের করে দেয়, অসহায় মেয়েটি পাড়া পতিবেশীর কাছে আকুতি মিনতি করেও কোন লাভ হয়নি বর্তমানে সে নারায়ণগঞ্জে একটি বাসা ভাড়া নিয়ে কোনভাবে দিনযাপন করছে।

নারায়ণগঞ্জ ম্যাজিস্ট্রেট কোর্টে শিশু ও নারী নির্যাতন একটি মামলা দায়ের করেছে মামলায় এক নম্বর আসামি তার স্বামী মোঃ আবু সুফিয়ান এবং দ্বিতীয় আসামি তার দেবর মোহাম্মদ আবুল খায়ের। ক্ষমতার প্রভাব খাটিয়ে দুই মসজিদের নামে ভুয়া বরাদ্দ দেখিয়ে সরকারি চার টন চাল আত্মসাৎ করেছে দুর্নীতিবাজ কর্মকর্তা আবুল খায়ের। মামলার আসামি হয়ে দুর্নীতিবাজ হয়ে সে কি করে এখনও উপজেলা অফিসে বহাল তবিয়তে অফিস করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581