শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

তাহিরপুরে জায়গা সংক্রান্ত বিরোধে কিশোর খুন! Matrijagat TV

মোঃ শফিকুল ইসলাম ষ্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে শহীদ নুর (১৭) নামে এক কিশোর খুন হয়েছে সেই সাথে তার পিতা নাছির উদ্দিন(৫৫) আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও ইউপি সদস্য মনির উদ্দিন জানান, দীর্ঘদিন ধরেই ঘাগটিয়া আদর্শ গ্রামের নাছির উদ্দিন ও তার ভাতিজা গোলাম কাদিরের মধ্যে মামলা মকদ্দমা সহ জায়গা সংক্রান্ত বিরোধ ছিল।

জানা যায়, আজ মঙ্গলবার দুপুরে নাছির উদ্দিন ও তার ছেলে খুন হওয়া শহীদ নুর বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ির সম্মুখে যাওয়ার পর হঠাৎ বোজাং(ধারালো অস্ত্র) নিয়ে গোলাম কাদির তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় শহীদ নুরের তলপেটে বোজাং এর আঘাত ও তার পিতার শরীরেও হামলায় রক্তাক্ত অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা: সুমন বর্মন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন অপর একজনকে আশংকাজনক অবস্থায় সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের পর মামলার প্রক্রিয়া নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581