শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

তারাকান্দায় চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ করেন ৬৫ বছরের বৃদ্ধ! ? মাতৃজগত টিভি

তপু রায়হান রাব্বি ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
  • আপডেট টাইম বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় চকলেটের প্রলোভনে ৮ বছর বয়সের শিশুকে ধর্ষণের ঘঠনা ঘঠেছে ।

জানা যায়, তারাকান্দা উপজেলায় গত ২জানুয়ারী ৩নং কাকনী ইউনিয়নের কাকনী মধ্যপাড়া গ্রামের, ৮ বছর বয়সী শিশু কাকনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থী বদির উদ্দিনের বাড়ীর উঠানে বিকেলে বালি দিয়ে খেলা করছিল। এ সময় বাড়ীর মালিক বদির উদ্দিন ওই শিশুটিকে চকলেট ও আরো লোভনীয় বস্তু দেওয়ার কথা বলে কৌশলে বসত ঘরে ডেকে নিয়ে যায় এবং ভিকটিম কে ফুসলাতে থাকে, শিশুটি তাতে রাজি না হওয়ায় বিবাদী বদির তাকে জোড়পূর্বক ধর্ষণ করে।
সে এই বিষয়টি কাউকে না জানাতে বলে শিশুটিকে , আরোও তাকে জানে মেরে ফেলার হুমকি দেয়। বাসায় গিয়ে যন্ত্রণা অনুভব হলে শিশুটি তার মাকে ঘটনার কারণ ও বর্ণনা জানায়।

পরে স্থানীয় ভাবে ঘটনা জানাজানি হলে, এ নিয়ে স্থানীয়রা মিমাংসা লক্ষে মাতাববর ও বাদি-বিবাদী এবং স্কুলের শিক্ষকদের সমন্বয়ে গোপনবৈঠকে ৬০ হাজার টাকা দিয়ে দেওয়ার কথা বলে । তাই ধর্ষিতার অভিভাবক এ ব্যাপারে থানায় কোন অভিযোগ বা সংবাদ দেয়নি বলেও জানা যায়। পরে এ ঘটনাটি গত ১৩ জানুয়ারী রোজ সোমবার তারাকান্দা থানার ওসি গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে যান, এবং ভিকটিমের কাছ থেকে ঘটনার সত্যতা যাচাই করে তার মা বাবা সহ তাকে থানায় নিয়ে আসেন। থানায় ভিকটিমের মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরে মামলা রুজু করা হয়। মামলা নং ১৩।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল জানান, মামলা হওয়ার ২ ঘন্টার মধ্যে ধর্ষক বদির উদ্দিন (৬৫)কে গ্রেপ্তার করা হয়। ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে ও ধর্ষক বদির উদ্দিনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে এলাকায় বিরাট চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581