শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

ডিএমপিতে তিনবার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন পিএসআই মোঃ সজিব খান

বাহাউদ্দীন তালুকদার
  • আপডেট টাইম শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

ডিএমপিতে তিনবার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন পিএসআই মোঃ সজিব খান

বাহাউদ্দীন তালুকদার :
ডিএমপি মাসিক পারফরম্যান্স জানুয়ারি/২২ মাসের শ্রেষ্ঠ এস আই ও ওয়ারেন্ট তামিলকারী অফিসার ঘোষণা করা হয়েছে। কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার দুলালপুর গ্রামের মোঃ ইসলাম খান পাঠানের ছেলে ডিএমপিতে তিনবার শ্রেষ্ঠ এস আই ও ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন পল্লবী থানার পিএসআই মোঃ সজিব খান।

বৃহস্পতিবার উপ-পুলিশ কমিশনার মিরপুর বিভাগ কার্যালয়ে আয়োজিত মাসিক অপরাধ সভায় উপ-পুলিশ কমিশনার (ডিসি) আ স ম মাহতাব ডিএমপিতে তিনবার শ্রেষ্ঠ পিএসআই মোঃ সজিব খানের হাতে এ পুরস্কার তুলে দেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মিরপুর বিভাগের বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এস আই মোঃ সজিব খান বলেন, আমি দৃঢ়তার সঙ্গে বিশ্বাস করি একটি আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশ ও জনতার মেলবন্ধন অত্যন্ত জরুরী। সেই উদ্দেশ্যেই পল্লবী থানার সন্ত্রাস ও মাদক নির্মূলে জিরো টলারেন্স হিসাবে সচেষ্ট ছিলাম। বিশেষ ধন্যবাদ জানাচ্ছি পল্লবী থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম পিপিএম স্যার’কে তার অনুপ্রেরণার জন্য, ধন্যবাদ মাননীয় উপ-পুলিশ কমিশনার মিরপুর বিভাগ, এডিসি,এসি (পল্লবী জোন), ইন্সপেক্টর তদন্ত, ইন্সপেক্টর অপস স্যারদের ও আমার টীম এর সহ যোদ্ধা এস আই সাইফুল, এ এস আই আজগর, এএসআই ইলিয়াস বেপারী কং ছাবদাদুল আনসার আদম কে সহ স্যারদের সঠিক দিকনির্দেশনায় এমন সাফল্য সম্ভব হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581