বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ, ওসি মোঃ মঞ্জুরুল ইসলাম! ?Matrijagat TV

মোঃ হুমায়ূন কবির, স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

গাজীপুরের শ্রীপুর মাওনা মহাসড়কের নিরাপত্তায় নিয়োজিত, ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম।

(ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম, এর নেতৃত্বে, পি,এস,আই আইয়ুব আলী – এস,আই মারফত এবং এস,আই শাহজাহান, সহ। মাওনা হাইওয়ে পুলিশ ফাঁরির প্রতিটা সদস্য, ট্রাফিক আইন, ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে, দিন রাত কঠর পরিশ্রম করে যাচ্ছেন। ট্রাফিক উন্নয়ন, ট্রাফিক আইন ব্যবস্থা বাস্তবায়নের ব্যাপারে জানতে চাইলে (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম, মাতৃজগত টিভিকে জানান। মাওনা চৌরাস্তার উড়াল সড়ক ঘেঁষে বসে হাজারো দোকানপাট।

ঢাকা, ময়মনসিংহ মহা সড়কের পাশে বসা বিভিন্ন ভ্রাম্যমাণ বিভিন্ন অবৈধ এসব দোকানের কারনে যানজটের কবলে পরতে হয়, এসব অবৈধ দোকানপাটের জন্য মাঝে মধ্যেই বড় ধরনের দূর্ঘটনার স্বীকার হতে হয়। (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম, মাতৃজগত টিভিকে আরো জানান। সরকার মহাসড়কে তিনচাকার ব্যাটারি চালিতো অটোরিক্সা, হাইওয়ে রোডে প্রবেশ করে যেন যানজট স্বৃষ্টি করতে না পারে। তার জন্য আমরা মাইকিং এর মাধ্যমে সব সময় সতর্ক বার্তা দিয়ে থাকি। ট্রাফিক আইন, ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে আমার যা, যা, করতে হয়, আমি করবো। যে সব মোটরসাইকেলের নাম্বার নেই, গাড়ীর কাগজ পত্র ঠিক নেই, যারা হিলমেট ছাড়া মোটরসাইকেল চালান, এব্যাপারে জানতে চাইলে। মাওনা হাইওয়ে পুলিশ ফাঁরির পি,এস,আই আইয়ুব আলী- এস,আই মারফত, এবং এস,আই শাহজাহান, মাতৃজগত টিভিকে জানান।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম স্যারের নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনা এড়াতে এবং সাধারন মানুষের সুবিধার জন্য কাজ যাচ্ছি মাওনা হাইওয়ে থানার প্রতিটা সদস্য এবং মাওনা হাইওয়ের থানার অফিসার ইনচার্জ, (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম স্যার আমাদের সবাইকে জানিয়েছেন। দিনরাত রাস্তায় থেকে সাধারণ মানুষদেরকে সেবা দেওয়ার জন্য, উচ্চ স্বরে গাড়ীতে যেন কেউ গান বাজিয়ে গাড়ী না চালায়। পি,এস,আই আইয়ুব আলী- এস,আই মারফত, এবং এস,আই শাহজাহান, মাতৃজগত টিভিকে আরো জানান। বাস, ট্রাক, কভার ভ্যান, গতি সীমা নির্ধারণ করার জন্য এবং অ্যালকোহল ডিক্টর দিয়ে গাড়ির ড্রাইভার নেশাগ্রস্ত আছে কিনা সেটা পরীক্ষা করার জন্য এবং আমরা সব সময় পুলিশ ভ্যান দিয়ে মাইকের মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছি যাতে গাড়ির গতিসীমা নিয়ন্ত্রণে রেখে গাড়ী চালান। ব্যাটারি চালিত অটো রিক্সা, সিএনজি, মহাসড়কে না ওঠার জন্য নির্দেশ দিচ্ছি এর পরও যদি কেউ এ আইন অমান্য করে তাহলে তাদেরকে আইনের আওতায় আনা হয়। মাওনা উরাল সেতুর নিচে যানজট, হিলমেট ছাড়া মোটরসাইকেল চালকদের ব্যাপারে জানতে চাইলে মাওনা হাইওয়ে পুলিশ ফাঁরির, নায়েক মোঃ জাহিদ এবং এস,আই আনিস, মাতৃজগত টিভিকে জানান।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম স্যারের নেতৃত্বে, মাওনা চৌরাস্তা যানজট নিয়ন্ত্রণে দিনরাত কাজ করে যাচ্ছি, মাওনা চৌরাস্তায় উল্টো পথে গাড়ী চালানো নিষেধ, হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো নিষেধ দিচ্ছি। এবং মোটরসাইকেল চালক যাদের হিলমেট নেই, তাদের হিলমেট কেনার পরামর্শ দিচ্ছি। মাওনা হাইওয়ে পুলিশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলাম, এর নেতৃত্বে। পি, এস,আই আইয়ূব আলী এস,আই শাহজান এস,আই মারফত নায়েক মোঃ জাহিদ এস,আই আনিস, সহ হাইওয়ে পুলিশ ফাঁরির প্রতিটা সদস্যের এই অক্লান্ত পরিশ্রমে, সাধারন মানুষ কতোটা সুফল পাচ্ছেন, মাতৃজগত টিভি এব্যাপারে সাধারন মানুষের সাথে কথা বলে জানতে পারে। মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে সাধারন মানুষ, মাতৃজগত টিভিকে জানান। মাওনা চৌরাস্তায় আগের মতো যানজট নেই, যানজট নিয়ন্ত্রণে এসেছে,এরকম উদ্যোগ নেওয়ায়, (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন, সাধারন মানুষ। মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মঞ্জুরুল ইসলামের এরকম উদ্দোগ্যে, সন্তোষ প্রকাশ করে গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভা ৮,নং ওয়ার্ড কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মসজিদ মোড় এলাকার কৃতিসন্তান, গাজীপুর জেলা সেচ্চাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক, মোঃ জাহিদুল ইসলাম(জাহিদ) মাতৃজগত টিভিকে জানান। আগে যেমন যানজট ছিলো, ট্রাক, পিকআপভ্যান, লরি গাড়ী, ইত্যাদিতে উচ্চ স্বরে গান বাজিয়ে চলালচ করতো, (ওসি) মঞ্জুরুল ইসলামের এরকম উদ্দোগ্যে, বর্তমানে যানজট নেই বললে চলে। আমি আশা করবো (ওসি) মঞ্জুরুল ইসলাম এরকম উদ্দোগ্য আগামীতেও থাকবে। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার, গাজীপুর ইউনিয়ন নিজ-মাওনা গ্রামের ৯,নং ওয়ার্ড যুবলীগ নেতা, মোঃ শওকতুল ইসলাম মন্ডল, মাতৃজগত টিভিকে জানান। আমাদের, মাওনা হাইওয়ে পুলিশ ফাঁরির অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল ইসলাম সাহেব এর জন্য, সত্যিই আমরা গর্বিত, কারন। (ওসি) সাহেবের নেতৃত্বে পি, এস,আই আইয়ূব আলী এস,আই শাহজান এস,আই মারফত নায়েক মোঃ জাহিদ এস,আই আনিস। সহ হাইওয়ে পুলিশ ফাঁরির প্রতিটা সদস্য, ট্রাফিক আইন, ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে দিনরাত, অক্লান্ত পরিশ্রমের মধ্যে মানুষের সেবা করে যাচ্ছেন। নাম্বার ছাড়া মোটরসাইকেল চালানো নিষেধ দিচ্ছেন, হিলমেট ছাড়া মোটরসাইকেল চালানো নিষেধ দিচ্ছেন। এবং মোটরসাইকেল চালক যাদের হিলমেট নেই, তাদের হিলমেট কেনার পরামর্শ দিচ্ছেন, মাওনা হাইওয়ে পুলিশ ফাঁরির অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল ইসলাম সাহেব এর এরকম উদ্দোগ্যের জন্য ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581