বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

টেকনাফে করোনা ভাইরাস সংক্রান্ত বিশেষ কমিটির জরুরী বৈঠক! ? Matrijagat TV

স্টাফ-রিপোর্টার,টেকনাফঃ
  • আপডেট টাইম বুধবার, ২৫ মার্চ, ২০২০

কক্সবাজার জেলাস্থ টেকনাফ উপজেলাধীন হোয়াইক্যং ইউনিয়নে আজ ২২ই মার্চ হোয়াইক্যং ইউপি চেয়ারম্যা ন নুর আহমদ আনোয়ারী ‘র’ সভাপতিত্বে করোনা ভাইরাস সংক্রান্ত এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী বলেন,করোনা ভাইরাস গোটা বিশ্বের দরজায় নড়া দিয়েছে, কিন্তু এখনো আমাদের দেশে তেমন প্রভাব পড়েনি, এখন থেকে আমাদের কে সচেতন হতে হবে,করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য সরকার বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছে তা আমাদের অবশ্যই মেনে চলতে হবে।

বিদেশ ফেরত কোন মানুষ আমাদের এলাকার আশে পাশে থাকলে আমাকে অথবা প্রশানের উর্ধবতন কর্মকর্তাকে অবহিত করবেন।তাদের জন্য কোয়ারান্টাইনের ব্যবস্থা করা হয়েছে এবং সাথে সকলের হাতে লিফলেট বিতরণ করেন।লিফলেট বিতরণের পর সকলকে লিফলেট অনুযায়ী চলার পরামর্শ দেন এবং এলাকার সকলের হাতে লিফলেট পৌছে দেয়ার কথা বলেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ঝিমংখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার মোঃজাকারিয়া,হোয়াইক্যং ইউপি সদস্য আব্দুল গফ্ফর মেম্বার,ইউপি সদস্য আব্দুল বাছেত মেম্বার,ইউপি সদস্য জালাল আহমদ, ইউপি সদস্য শাহ আলম মেম্বার, ইউপি মহিলা সদস্যের স্বামী মাওঃ আব্দুস শুক্কুর, আমিনুল হক দফাদার, ক্বারী মাওঃ ছৈয়দ নুর, কানজর পাড়া সরকারী প্রাঃবিদ্যালয়ের সহকারী শিক্ষক মাও রহমত উল্লাহ,এবং বিভিন্ন মিডিয়া কর্মীবৃন্দ,ইউপি সচিব নুরুল হুদা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581