শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২০ পূর্বাহ্ন

টেকনাফে কঠোর হাস্তে মাদক দমন করা হবে:ডিআইজি আনোয়ার

সাইফুদ্দীন আল মোবারক:
  • আপডেট টাইম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারের টেকনাফ মডেল থানা পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি মোঃ আনোয়ার হোসেন। এসময় তিনি নতুন পুলিশ সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

৩০ সেপ্টেম্বর (বুধবার) সকালে টেকনাফ মডেল থানায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেনের সাথে উপস্থিত ছিলেন কক্সবাজারের নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামানসহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

তিনি উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেছেন,আজ থেকে টেকনাফের পুলিশ পেশাদারিত্ব দিয়ে সাধারণ মানুষের সর্বোচ্চ সেবা নিশ্চিত করবে। সংশ্লিষ্ট বাহিনী, সংস্থা এবং সমাজের গ্রহণযোগ্য সৎ ব্যক্তিদের সাথে সমন্বয় করে মাদক কারবারী, সেবী ও অপরাধীদের তালিকা তৈরী করে মাদকসহ যাবতীয় অপরাধ কঠোর হাতে দমন করা হবে। রোহিঙ্গা অধ্যূষিত এই জনপদে রোহিঙ্গা অপরাধীদের দমনের জন্য ত্রাণ ও শরণার্থী প্রত্যাবাসন কমিশনার, এপিবিএনের ২টি ব্যাটালিয়নের সাথে সমন্বয় করে পুলিশ কাজ করবে। আমি কোন পৃলিশ সদস্য থেকে অতীতের অনুশোচনামূলক কাজ নয় জনহিতকর এবং গৌরবের কাজ আশা করি। দুষ্টের দমন আর শিষ্টের লালনের লক্ষ্যেই কক্সবাজারে পুলিশের বিশেষ মিশন শুরু হয়েছে। কোন ধরনের দালাল, টাউট-বাটপার এবং খারাপ লোকের স্থান হবেনা। এই ব্যাপারে পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তার মনোভাব নিয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। এছাড়াও বিভিন্ন বিষয়ে নবাগত পুলিশ সদস্যদের দিক নির্দেশনা প্রদান করেন। এরপর তিনি টেকনাফ ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581