মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৭ পূর্বাহ্ন

টেকনাফের হোয়াইক্যং এ বন্দুকযুদ্ধে চিহ্নিত মাদক কারবারী নিহত! 📺 Matrijagat TV

সাইফুদ্দীন, টেকনাফ
  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০

টেকনাফে পুলিশ-মাদক কারবারী গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে ৩জন পুলিশ আহত এবং হোয়াইক্যংয়ের চিহ্নিত এক মাদক কারবারী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এসময় মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সূত্রে জানায়, ২৮মার্চ (শনিবার) ভোররাত দেড়টারদিকে টেকনাফ মডেল থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং তুলাতলী এলাকায় অভিযানে যায়। এসময় মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই আরিফ হোসেন, কনস্টেবল রুমন ও এডিসন চাকমা গুরুতর আহত হয়। পুলিশও আত্বরক্ষার্থে বেশ কয়েক রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করার কিছুক্ষণ পর মাদক কারবারীরা পালিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয়। ঘটনাস্থল তল্লাশী করে ১টি দেশীয় অস্ত্র, ৬হাজার ইয়াবা, ৩রাউন্ড তাজা কার্তুজ ও ৬টি খালি খোসাসহ গুলিবিদ্ধ অবস্থায় হোয়াইক্যং তুলাতলীর আবুল বশরের পুত্র মুসা আকবর (৩৬) কে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে গুলিবিদ্ধ মাদক কারবারী কে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে। উন্নত চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুসাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে সংশ্লিষ্ট আইনে পৃথক ভাবে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581