শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ গ্রামের আলমগীর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বুধবার, ৬ মে, ২০২০

যশোরের ঝিকরগাছা উপজেলার ৯ নং হাজিরবাগ ইউনিয়নের, হাজিরবাগ গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্বের শত্রুতার জের ধরে, দুই পরিবারের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে, মোঃ রাশিদুল ইসলাম (৩৭) মোঃ আক্তরুজ্জামান (৩৫) মোঃ শহিদুল ইসলাম (৪২) উভয়ই পিতা মৃত আক্কাজ আলী সর্দার।

মোঃ রাসেল ও মোঃ সোহেল পিতা মোঃ শহিদুল ইসলাম। গ্রাম উভয়ই হাজিরবাগ,ঝিকরগাছা-যশোর।
তারা একত্রে বাড়ী থেকে শাবল, রড, দা দিয়ে মোঃ আলমগীর হোসেন (৩০) পিতা মোঃ সিরাজুল ইসলাম। কে প্রচন্ড ভাবে এলোপাতাড়ি আঘাত করে। আঘাতের কারনে আলমগীরের দুই পা ভেঙ্গে গেছে বলে জানা যায়,ও মাথায় দা দিয়ে আঘাত করলে প্রচুর রক্ত খরন হয়ে এক পর্যায় মুমূর্ষ অব্যবস্থায়, যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে তাকে (আলমগীরকে ) প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে যশোরে না রেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন।
প্রকাশ থাকে যে অত্র এলাকায় অনুসন্ধানে গেলে (নাম প্রকাশে অনিচ্ছুক ) জনগন বলেন এর আগে ও কয়েকবার দ্বন্দ্ব হয়, যাহাতে আলমগীরের পিতার পা ভাঙ্গে দেয় রাশিদুলের পরিবারের সদস্যরা। আর ও বলেন এর আগে থানাতে বসে উভয়ই আপোষ হয়, কিন্তু রেশারেশির জের ধরে প্রবাসী রাশিদুলের রাগ যেন থেকেই যায়।
রাশিদুল প্রবাসী (বিদেশ) থেকে এসে পুনরায় কারনে অকারনে আলমগীর তথা তার পরিবারের সদ্যদের উপর কৌশলে উত্তিজিত করে সর্বদা দ্বন্দ্ব সৃষ্টি করার পায়তারা করতে থাকে। সুযোগে আজ (০৬-০৫-২০২০ ইং)
তারিখ আনুমানিক সকাল ১১:৩০ মিঃ এর সময় উপরেউল্লেখিত অস্ত্র দ্বারা ঘটনাটি ঘটে।

উক্ত ঘটনা স্থল বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ রিপন বালা ও এ এস আই,নিয়ামুল, এ এস আই সাইফুল ইসলাম পরিদর্শন করেন।
মুঠো ফোনে জানতে চাইলে পুলিশ, ঘটনা ঘটেছে বলে সত্যতা স্বীকার করেন। আরোও বলেন এই ঘটনার যথাযত আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581