বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুরে ৮০ বোতল ফেনসিডিলসহ আটক-২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ২১ জুন, ২০২০

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার ।।

যশোরের ঝিকরগাছায় ৮০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ। শনিবার ভোরের দিকে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মহিদুল ইসলাম(৪২), ও একই গ্রামের মলয় চক্রবর্তীর ছেলে শ্রী উজ্জ্বল চক্রবর্তী (৩০)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মদ এর নেতৃত্বে (এসআই) সোলায়মান আক্কাস, (এএসআই) হাসান জাহিদ সঙ্গীয় ফোর্সসহ, যশোরের ঝিকরগাছা থানাধীন গঙ্গানন্দপুর গ্রামস্থ ধৃত আসামী মহিদুল ইসলাম এর বসতবাড়ীতে অভিযান পরিচালনা করা হয়।

পরে তার বসতঘরের খাটের নিচে সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার মধ্যে থেকে, আসামী নিজ হাতে ৮০ বোতল ফেনসিডিল বাহির করিয়া দিলে উদ্ধার পূর্বক জব্দ করেন।ধৃত আসামী মহিদুল ইসলাম এর দেওয়া তথ্যের ভিত্তিতে জব্দকৃত, ফেনসিডিলের প্রকৃত মালিক ২নং আসামী শ্রী-উজ্জল চক্রবর্তীকে তার নিজ বসতবাড়ী হইতে আটক করা হয়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ঝিকরগাছা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581