মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন

জে.এস.আর এর সাফল্য ২০০টাকা প্রারম্ভিক মূলধন হতে মুনাফা ১৯ লক্ষাধীক টাকা! 📺 Matrijagat TV

এম আবদুল হাকিম
  • আপডেট টাইম শনিবার, ১৬ মে, ২০২০

কক্সবাজার জেলার সর্ববৃহৎ সংগঠন কক্সবাজার জেলার জে এস আর শপিংমল শেয়ার হোল্ডার এর লভ্যাংশ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার ( ১৬ মে)
উখিয়া উপজেলা হলদিয়া পালং মরিচ্যা বাজার জে এস আর স্টুডেন্ট’স গ্রুপ অফিসে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ লভ্যাংশ টাকা বিতরণ করা হয়। জে এস আর স্টুডেন্ট’স গ্রুপ সভাপতি জসিম উদ্দীনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, ইউপি সদস্য মনজুর আলম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জে এস আর স্টুডেন্ট’স গ্রুপের প্রধান উপদেষ্টা মোঃ উসমান গণি, ডিরেক্টর আবেদ উল্লাহ, সহ- সভাপতি আবু নাছের, সাইফুল আজিম, শফিকুর রহমান, মাওলানা আবুল হোসেন, হাবিব, সাংবাদিক এম আবদুল হাকিম, সাংবাদিক মোঃ ইয়াকিন, সাংবাদিক মুসলিম উদ্দীন, সংবাদকর্মী ইমরান আল মাহমুদ প্রমূখ।

১৯ লক্ষ ৯ হাজার ৫ শত ১৯ টাকা লভ্যাংশে ১০৫ জনের মধ্য উক্ত টাকা বিতরন করা হয়।

সভাপতি জসিম উদ্দীন বলেন আমরা ২জন সদস্য দিয়ে জেএস আর স্টুডেন্ট’স সংগঠন শুরু করি। আজ হাটি হাটি পাপা করে আমরা তিন হাজারের অধিক সদস্য হওয়ার সুযোগ হয়েছে এবং কোটি কোটি টাকার ব্যবসা করে দশের একাধিক বেকার যুবক কে কর্মস্থান সৃষ্টি করতে সক্ষম হয়েছি।

ডাইরেক্টর আবেদ উল্লাহ বলেন শেয়ার হোল্ডার বৃন্দ প্রমাণ করছেন United we stand divided we fall যার দরূন আমরা একটা সফল প্লাটফর্মে দাঁড় করছি।

প্রধান অতিথি উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান কামরুন্নেছা বেবি বলেন আমার ব্যক্তিগত পক্ষ থেকে যে সমস্ত সহযোগিতা প্রয়োজন সর্বাত্মক চেষ্টা করব। অনুষ্ঠান শেষে সকলকে শপিং মল ভিজিট করে যাওয়ার জন্য এবং কেনাকাটা করে প্রতিষ্ঠানকে এগিয়ে নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য যে, ২০১৪ সালে ২জন সদস্যের মাত্র ২০০ টাকা মূলধন নিয়ে এই ছাত্র সাংগঠনের শুভ যাত্রা হয়েছিলো। যার বর্তমান মূলধন অর্ধকোটি টাকার অধিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581