রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা-সুমন রাহুল মন্ডল,

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ১৬ আগস্ট, ২০২০

স্টাফ রিপোর্টার,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও মাতৃজগত টিভি।

ঝালকাঠিতে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যাবার পথে সড়ক দুর্ঘটনায় সুমন হালদার (২৫)নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। শনিবার দুপুর সারে ১২ টার দিকে সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের নেহালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন হালদার কীর্ত্তিপাশা ইউনিয়নের খোর্দ্দবরহার গ্রামের সুভাষ হালদারের ছেলে ও বরিশাল বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাষ্টার্সের ছাত্র। সুমন ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. মান্না (৩০) গুরুতর আহত হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জাতিয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ভাড়ায় চালিত মোটর সাইকেল যোগে ঝালকাঠি যাবার সময় নেহালপুর ব্রীজের উপরে বিপরীত দিক থেকে আসা একটি ইজি বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘারে ও মাথায় আঘাত পেয়ে ঘটনা স্থলে সুমন হালদারের মৃত্যু হয়। মোটরসাইকেল চালক মো. মান্না গুরুতর আহত হয়।
স্থানীয়রা এদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষনা করে।
ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান বলেন, ঘাতক ইজি বাইকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে যায়। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581