রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

চাটমোহর অনলাইন প্রেসক্লাব ও হান্ডিয়াল প্রেসক্লাবের যৌথ উদ্দ্যোগে চলনবিলে নৌ-ভ্রমণ অনুষ্ঠিত!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

মোঃ শাহ আলম,ষ্টাফ রিপোর্টারঃ
পাবনার চাটমোহর অনলাইন প্রেসক্লাব ও হান্ডিয়াল প্রেসক্লাবের যৌথ উদ্যোগে “নৌকায় সারাদিন চলনবিল” শিরোনামে বিনোদন সফর ১২ সেপ্টেম্বর ২০২০ খ্রি: শনিবার অনুষ্ঠিত হয়েছে। বিনোদন সফরে তাড়াশ, ভাঙ্গুড়া, আটঘরিয়া এবং বড়াইগ্রাম উপজেলার সাংবাদিক প্রতিনিধিগণ অংশ গ্রহণ করেন।

সকাল ৮টায় ভাঙ্গুড়া উপজেলার নূরনগর ঘাট থেকে সু-সজ্জিত নৌকায় অনলাইন ও প্রিন্ট মিডিয়ার ৩৫ জন সংবাদকর্মীকে নিয়ে বিনোদন সফর শুরু হয়। গুমনী নদী-করতোয়া নদী (কাটা গাঙ) পথে চলনবিল মহাসড়কের ৮ নং ব্রীজের নীচ ধরে মাঝ চলনবিলের মধ্যে দিয়ে সরাসরি সিংড়া উপজেলার ‘চলনবিল পর্যটন পার্ক ও বিনোদন কেন্দ্র’-এ পৌঁছে দুপুর ১টায় যাত্রা বিরতি করা হয়। ফিরতি পথে বিকেলে সিংড়া উপজেলার ‘হযরত ঘাসী দেওয়ান (র:)-এর মাজার’ এবং সন্ধ্যায় গুরুদাসপুর উপজেলার ‘বিলশা স্বর্ণদ্বীপ’-এ যাত্রা বিরতি শেষে রাত ১০ টায় পুন:রায় নূরনগর ঘাটে এসে বিনোদন সফরের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিনোদন সফরে সকাল-সন্ধ্যা উন্নতমানের নাস্তা ও দুপুরের খাবার পরিবেশনের পাশাপাশি নৌকায় চলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে সফরকারীরা সংগীত প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, এককাভিনয়, গানের তালে নৃত্যের দীর্ঘ আসর জমে ওঠে। এছাড়াও চলনবিলের উন্মুক্ত পানিতে অবগাহন, স্পিডবোর্ড আহরণ ছিলো উল্লেখ্যযোগ্য বিনোদন উপভোগের বিষয়।

চাটমোহর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও অনলাইন পত্রিকা ‘স্বাধীন খবর’-এর সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, চাটমোহর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও অনলাইন পোর্টাল ‘দূর্বার বার্তা’ সম্পাদক শেখ মো: সালাউদ্দিন ফিরোজ এবং হান্ডিয়াল প্রেসক্লাবের সভাপতি ও ‘সাপ্তাহিক চলনবিলের আলো’ পত্রিকা সম্পাদক মো: রফিকুল ইসলাম রনি, হান্ডিয়াল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ‘দৈনিক গণজাগরণ’ পত্রিকার স্থানীয় প্রতিনিধি মো: সোহেল রানা জয়-এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয় এই বিনোদন সফর।

আমন্ত্রিত অতিথি হিসেবে ‘সাপ্তাহিক চাটমোহর বার্তা’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস. এম. হাবিবুর রহমান, ‘সাপ্তাহিক সময় অসময়’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক কে. এম. বেলাল হোসেন স্বপন এবং সিংড়া প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টেলিভিশনের সিংড়া প্রতিনিধি মো: এমরান আলী মোল্লা রানা অংশ গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581