মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন

 

 

 

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন। মঙ্গলবার ১৫ই ফেব্রুয়ারী সকালে ১১টার দিকে পৌর কর্মচারী সংসদের আয়োজিত পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে জনাব ইমরান হোসেনের উপস্থাপনায় এবং পৌর সংসদের কর্মচারী বিদায়ী সভাপতি মোঃ এনামুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান প্যানেল মেয়র জনাব সালেহ উদ্দিন আহমেদ ভোলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র জনাব মোঃ জিয়াউর রহমান আরমান, জনাব নাজনীন ফাতিমা জিনিয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ জনাব রোকনুজ্জামান, পৌরসভার সচিব জনাব মামুনুর রশীদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী জনাব সেলিম উদ্দিন প্রমুখ। পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ মাসিদুল হক নিখিল, জনাব রাজু আহমেদ, জনাব মোঃ দুলাল, ইখতিয়ার আহমেদ রজ্জু প্রমুখ।

উল্লেখ্য, গত ৭ই ফেব্রুয়ারী বিকেলে সাড়ে ৩টার দিকে পৌরসভার সম্মেলন কক্ষে পৌর কর্মচারী সংসদের সাধারণ সভায় সকল সদস্যদের সম্মতিক্রমে জনাব মোঃ এনামুল হককে সভাপতি এবং আব্দুল আজিজ খানকে সাধারণ সম্পাদক করে ১৭জন সদস্য বিশিষ্ট পৌর কর্মচারী সংসদের কার্যনির্বাহী দ্বি-বার্ষিক সদ্য নতুন কমিটি কমিটি গঠন করা হয়েছিল।

আজ শপথ গ্রহণ অনুষ্ঠানে পৌরসভার কর্মচারী সংসদের বিদায়ী সাধারণ সম্পাদক জনাব রবিউল আওয়াল স্বাগত বক্তব্য তিনি বলেন, পৌর কর্মচারী সংসদের সদ্য নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক বিগত দিনে ভাল কাজের মধ্য দিয়ে পৌর কর্মচারী সংসদকে এগিয়ে যাবে এই কামনা করেন এবং নবনির্বাচিত সভাপতি জনাব আব্দুল আজিজ খানকে ফুলের শুভেচ্ছা জানান।

পরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র সালেহ উদ্দিন আহমেদ ভোলা, জনাব জিয়াউর রহমান আরমান, জনাব নাজনীন ফাতিমা জিনিয়াকে পৌরসভার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান পৌরসভার হিসাব রক্ষক জনাব আহসান হাবিব এবং প্রশাসনিক কর্মকর্তা জনাব নুরে আলম।

সদ্য সাধারণ সম্পাদক জনাব মোঃ আজিজ খান তার বক্তব্যে বলেন, আমাদের কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ করেছি আগামী দুই বছরের জন্য। পৌর কর্মচারী সাংসদের সার্বিক উন্নয়নের জন্য কমিটি গঠন করা হয়েছে। আমরা কর্মচারীর কল্যাণে এবং পৌর পরিষদের উন্নয়নের মূল লক্ষ্য। আমরা এই পৌরসভায় বেতন-ভাতা থেকে অনেক সুবিধা অসুবিধার মধ্য দিয়ে কর্মচারীরা পড়ি, সেই ব্যাপারে পরিষদের সাথে এবং মেয়র মহোদয়ের সাথে আলোচনা করে আমরা এই সুবিধা গুলো নিয়ে থাকে।

তিনি আরও বলেন, যে দায়িত্ব আমাকে সাধারণ সম্পাদক হিসেবে দেয়া হয়েছে, কর্মচারীরা সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। কর্মচারীদের কথা বলার জন্য আপনারা যে দায়িত্ব আমাকে দিলেন অবশ্যই পালন করব। পৌর কর্মচারী সংসদের কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের নিজ নিজ দায়িত্ব গুলো সঠিক ভাবে পালন করবেন। কোন ভাবেই এই পরিষদের অভিযোগ না আছে সেদিকে লক্ষ্য রাখতে হবে, নবনির্বাচিত আজিজ খান এসব কথা বলেন।

 

 

ফেরদৌস সিহানুক শান্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৫-০২-২২ইং

০১৭৫৮৩৫৪২৭১

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581