শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ৫ মাদকসেবী ও বিক্রেতার অর্থ ও কারাদন্ড প্রদান-ডিএনসি: ? Matrijagat TV

আব্দুর রহমান,বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি দল বুধবার দিনব্যাপী মাদকবিরোধী অভিযান পরিচালনা করে এ্যাম্পুল ইঞ্জেকশন, ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতা ও মাদকসেবী গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে-চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেলার মোড় এলাকার আজিমের ছেলে খোকন (২৩), একই ইউনিয়নের পুকুরটুলি গ্রামের জাহাঙ্গীরের ছেলে আনাস (২৩), চুনাখালির আবদুস সামাদের ছেলে সুমন (২৬), পৌর এলাকার বালুবাগান মহল্লার মৃত গাফফারের স্ত্রী মোসা. ছকিনা বেওয়া (৫৫) ও শিবগঞ্জ উপজেলার ইসরাইল মোড়ের মরশেদ মন্নার ছেলে বাদল (৩৫)। জানা গেছে, ডিএনসি জেলা কার্যালয়ের সহকারি পরিচালক আনিছুর রহমান খাঁনের নির্দেশে ও ইন্সপেক্টর রায়হান আহমেদ খাঁনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স চাঁপাইনবাবগঞ্জের বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৫ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে।

উল্লেখ্য যে, পরে সন্ধ্যায় আসামীদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। আসামী ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারা ও অর্থ দন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চন্দন কর, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিন মিয়া, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রওশনা জাহান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস.এম. আশিস মোমতাজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581