রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বিএসএফ এর গুলিতে নিহত ২! 📺 মাতৃজগত টিভি

আব্দুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বিএসএফ এর গুলিতে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

আজ (০৯ জানুয়ারি২০২০) বুধবার দিবাগত গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার জোহরপুর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনার জন্য স্থানীয়রা বিএসএফকে দায়ী করেছে।

নিহত ব্যক্তিরা হলেন, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের শ্যামপুর চরপাঁকা গ্রামের মৃত তোবজুল হক বুদ্ধর ছেলে সেলিম (৩০) এবং একই ইউনিয়নের ১০ রশিয়া পোড়াপাড়া গ্রামের সাদিকুল ইসলামের ছেলে সুমন (২৩)।

স্থানীয়রা জানান, বুধবার রাত ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার জোহরপুর ও ওয়াহেদপুর বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সীমান্ত ফাঁড়ির মাঝামাঝি আন্তর্জাতিক ১৬/৬ এস সীমান্ত পিলার সংলগ্ন এলাকা দিয়ে ৩০/৩৫ জনের একদল গরু চোরাকারবারী ভারতে প্রবেশ করে। তখন ভারতের ৭৮ বিএসএফ ব্যাটালিয়নের চাঁদনিচক ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালায়। এতে ঘটনাস্থলে চারজন নিহত এবং তিনজন আহত হন। চোরাকারবারীরা নিহত সেলিম এবং সুমনকে ও আহতদের বাংলাদেশে আনতে পারলেও বাকি দুইজনের মরদেহ ভারতে ফেলে পালিয়ে যায়।

এ ব্যাপারে পাঁকা ৭ নম্বর ওয়ার্ড সদস্য দুরুল হোদা বলেন, দুই জন বিএসএফের গুলিতে মারা যাবার বিষয়টি শুনেছি। কিন্তু বিজিবি’র পক্ষ থেকে কড়া নিদের্শনা আছে সীমান্তের ওপারে না যাওয়ার, সেহেতু নিহতদের মরদেহ ও আহতদের আত্মগোপনে রাখা হয়েছে বলে শুনেছি।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর রহমান বলেন, এ ধরনের ঘটনা শুনেছি। খোঁজ নিয়ে পরে বিষয়টি জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581