শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

চাঁদপুর মতলবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন আর নেই! ? Matrijagat TV

শাহাদাত আনোয়ার মতলব চাঁদপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন আর নেই। বৃহস্পতিপার দুপুর পৌনে ৩টার দিকে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যানে সহকারী রিয়াজের বরাত দিয়ে চাঁদপুর টাইমসকে জানান, ‘সকালে তিনি অজ্ঞান হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে তার অবস্থা বেগতিক দেখে ঢাকায় রেফার করা হয়।
আমরা উপস্থিত থেকে দ্রুত অ্যাম্বুলেন্সযোগে ঢাকা পাঠানোর ব্যবস্থা করি। সেখানে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি অবস্থায় দুপুর ২ টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাজনৈতিক এ ব্যক্তিত্ব দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন শেষে গেলো বছরের ১৭ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন।
এর আগে তিনি ২০১৯ সালে মার্চে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হন। আরো পড়ুন-মতলবে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে গিয়াস উদ্দিন তার মৃত্যুর খবরে উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে আসে। এদিতে তার মৃত্যুতে উপজেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581