রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:১২ পূর্বাহ্ন

চাঁদপুরে প্রশাসনের নির্দেশে গান-বাজনা বন্ধ -মালামাল জব্দ! 📺 Matrijagat TV

 শাহাদাত আনোয়ার মতলব চাঁদপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

চাঁদপুর মতলব উত্তরে প্রশাসনের নির্দেশে গান-বাজনা বন্ধ -মালামাল জব্দ করেছে মতলব উত্তর উপজেলার ১০নংপূর্ব ফতেপুর ইউনিয়নের সাহেব বাজারের পাশে রসুল পুর গ্রামে গত মঙ্গলবার ১১-০২-২০২০ইং তারিখে রাত ১১ঃ৪০ মিনিটে ভান্ডারী গানের আসরে, মতলব উত্তর থানা পুলিশ কর্মরত ডিউটি পুলিশ মতলব উত্তর থানা পুলিশ কর্মরত ডিউটি অবস্থায় সাহেব বাজারে থেকে ভান্ডারী গানের শব্দ পেয়ে সাহেব বাজারের পুলিশ টহল কর্মরত অবস্থায় সেখানে উপস্থিত হন ।

চাঁদপুর জেলার মাননীয় ডিসি সাহেব বলেছেন বলেছেন এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে উচ্চস্বরে গান-বাজনা নিষিদ্ধ। সাহেব বাজারে ডিউটি কর্মরত পুলিশ জানান ডিসি সাহেব বলেছেন আমরা ডিসি সাহেবের নির্দেশে পালন করতে দিন। অযথা সময় নষ্ট না করে আমাদের সাথে বিতর্ক করতে যাবেন না। নাজমুল হাসান সাউন্ড সিস্টেম এর সকল প্রকার মালামাল মতলব উত্তর থানার ওসি স্যারের নির্দেশে থানায় প্রেরণ করা হয়। প্রত্যক্ষদর্শীর কাছ থেকে জানা যায় বাজারের ডিউটি কত পুলিশ সেখানে উপস্থিত হলে যে ব্যক্তি ভান্ডারী মাহফিল আয়োজন করেন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না কলের পরে পার্শ্ববর্তী কাছ থেকে জানা যায় সে পুলিশ দেখে ভয়ে পালিয়েছে।

উপস্থিত ছিলেন আরও গণ্যমান্য ব্যক্তিবর্গ বললেন আইন কে আমরা শ্রদ্ধা বোধ করি আইনকে আইনের গতিতে চলতে দিন। পরে থানায় এসে অফিসারের সাথে আলোচনা করবেন। শাহাদাত হোসেন (আনোয়ার)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581