শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

গোমস্তাপুরে ছাত্রদলের পক্ষ থেকে করোনা প্রতিরোধক স্প্রে সহ মাস্ক বিতারণ! ? Matrijagat TV

 এম এ করিম ষ্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম রবিবার, ২৯ মার্চ, ২০২০

গোমস্তাপুর উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধক স্প্রে সহ মাস্ক বিতারণ করা হয়।

অাজ রবিবার সকাল থেকে বৃহত্তম সংগঠন বিএনপির অঙ্গসংগঠন ছাত্রদলের পক্ষ থেকে এ কর্মসূচি পালন করা হয়। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রশাসনের পাশাপাশি মাঠে নিঃস্বার্থভাবে কাজ করছেন সাংগঠনিক দল বিএনপির অন্যতম অঙ্গসংগঠন ছাত্রদল। এ দিগে উপজেলার গুরুত্বপূর্ণ ত্রিমুখী স্থান বংপুরে সকাল থেকে দুপুর ১.৩০মি.পর্যন্ত করোনা প্রতিরোধক স্প্রে এবং মাস্ক বিতারণ কর্মসুচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,অালমগীর হোসেন, সাবেক সাধারন সম্পদক, নবাবগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রদল এবং অাহব্বায়ক পদপ্রার্থী গোমস্তাপুর উপজেলা ছাত্রদল। এছাড়াও উপস্থিত ছিলেন,ছাত্রনেতা অাব্দুল্লাহ রহনপুর ইউসুফ অালী সরকারি কলেজ শাখা ছাত্রদল এবং যুগ্নঅাহব্বায়ক পদপ্রার্থী গোমস্তাপুর উপজেলা ছাত্রদল এসময় ছাত্রদলের পক্ষথেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ বলেন,স্বদেশ সহ সারা বিশ্বে মারাত্মক মহামারী করোনা ভাইরাসে বহু সংখ্যক মানুষের প্রানহানীর ঘটনা ঘটছে।অার তাই এ সময় সব কিছু ভুলে কাঁধেকাঁধ মিলিলে বাঁচার তাগিদে অসহায়দের পাশে এসে করোনা ভাইরাসের সংক্রমণ কমিয়ে অানতে এ প্রতিরোধক স্প্রে সহ মাস্ক বিতারণ কর্মসূচি পালন করা। এছাড়াও মহামারি মারাত্মক করোনা ভাইরাসের প্রতিরোধক স্প্রে সহ মাস্ক বিতারণ কর্মসূচি পালন কালে ছাত্রদলের পক্ষ থেকে বৃত্তবানদের প্রতি প্রানের দাবী তুলে ধরে বলেন,নিজ নিজ এলাকায় অসহায় গরিব দুঃখীদের মাঝে চাল ডাল নিত্য প্রয়োজনীয় খাবার সহ করোনা ভাইরাসের সংক্রমণ কমিয়ে অানতে স্যানেটিশন দ্রব্য বিতারণ করার অাহ্বান জানান দলটির অঙ্গসংগঠন। এছাড়াও করোনা ভাইরাসের প্রতিরোধক স্প্রে এবং মাস্ক প্রদানের পাশাপাশি জনগনের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগণেকে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা উল্লেখ করে অতি প্রয়োজন ছাড়া নিজ নিজ ঘরের বাহিরে না যাওয়ার তাদিগ দেন বিএনপি ছাত্রদল।

জীবানুণাষক স্প্রে প্রদান শেষে গোমস্তাপুর উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে সকল জনগণের উদ্দোশ্য করে তারা বলেন,নিজ নিজ বাড়ির চারপাশ পরিস্কার রেখে যেখানে সেখানে খুখু ফেলা থেকে বিরত থেকে নিজেকে করোনা সংক্রমণ মুক্ত করতে বলা হয়। এছাড়া অারোও বলা হয় এ বিপদ অামার অাপনার নয় এ বিপদ পুরো জাতির পুরো দেশের অার তাই সচেতনতা বৃদ্ধি অাপনার প্রতি সবার কাম্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581