মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

গোপালগঞ্জের কৃতি সন্তান মোঃ রাহিদ হোসেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও বিএসসিএস’র জেলা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন! ? Matrijagat TV

মাতৃজগত টিভি ডেস্ক:
  • আপডেট টাইম বুধবার, ১ জুলাই, ২০২০

দেশের বহুল পঠিত জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে মহান দায়িত্ব পেলেন গোপালগঞ্জের কৃতি সন্তান মোঃ রাহিদ হোসেন।

পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদিত সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন “বাংলাদেশে সাংবাদিক ক্রাইম সংগঠন’র গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও মাতৃজগত টিভির সারাদেশের সকল সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হচ্ছে।

এছাড়াও সমুদ্র নগরী কক্সবাজারের কৃতি সন্তান জাতীয় দৈনিক পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক মোহাম্মদ ইয়াকিন, বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কুয়েত শাখা ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার কুয়েত প্রতিনিধি মফিজুর রহমান, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের চেয়ারম্যান খান সেলিম রাহমান সহ সর্বোপরি মাতৃজগত পরিবারের পক্ষ থেকে সাংবাদিক মোঃ রাহিদ হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581