বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

গাইবান্ধা পলাশবাড়ী উপজেলায় সড়কের জায়গায় বহুতল ভবন ও মার্কেট নির্মাণ কাজ বন্ধ করার নির্দেশ।

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

মহামান্য হাইকোর্টের আদেশ অমান্য করে গাইবান্ধা পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের ঠুটিয়াপাকুর বাজার নামক স্থানে সড়কের একোয়ারভুক্ত জমির উপরে ঠুটিয়া পাকুর আলহাজ্ব একরাম উদ্দিন দাখিল মাদ্রাসা কর্তৃক সড়কের জমির উপর অংশের বহুতল ভবন ও মার্কেট নির্মাণ কাজ অবশেষে বন্ধ করে দিলো গাইবান্ধা সড়ক ও জনপদ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সার্ভেয়ার আজিজুর রহমান
ও সহকারি প্রকৌশলী মিজান । আজ ১৭ সেপ্টেম্বর শনিবার সকালে গাইবান্ধা সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী নির্দেশে সরেজমিনে জমির পরিমাপ করে উক্ত বহুতল ভবনের মার্কেটের অংশের জমি সড়কের জমিতে হওয়ায় এ নির্মাণ কাজ বন্ধ করার নির্দেশ প্রদান করেন।
জমি পরিমাপের পর সড়কের জমিতে এ মার্কেট নির্মাণ কাজ বন্ধ রাখায় স্থানীয়রা বলেন,সড়কের পাশে মহামান্য হাইর্কোটের নিদের্শনা অমান্য করে আইনকে বৃদ্ধা আঙ্গুলি দেখিয়ে মাদ্রাসার সুপারের আজাহারুল ইসলামের যোগসাজসে ম্যানেজিং কমিটির মাধ্যমে গায়ের জোড়ে সড়কের ১৫ ফিট জায়গায় দখল নিয়ে ১২ টি দোকান রুম করে মার্কেট নির্মাণ করেছে। এ মার্কেটের সকল কাজ প্রায় শেষ এখন তারা উক্ত মার্কেটের ছাদ ঢালায়ের প্রস্তুতি নিচ্ছে। যা বর্তমানে স্থানীয় সাংবাদিকদের তৎপরতায় গাইবান্ধা সড়ক ও জনপদ বিভাগের হস্তক্ষেপে অবশেষে নির্মাণ কাজ বন্ধ করা হলো।
এবিষয়ে মাদ্রাসার সুপার আজাহারুল ইসলাম জানান, সড়কের জমিতে মার্কেট নির্মাণ হয়েছে কিনা আমরা আমাদের সার্ভেয়ার দিয়ে পরিমাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে । মার্কেট নির্মাণে অর্থ উৎস কি জানতে চাইলে তিনি জানান,শিক্ষকদের ব্যক্তিগত অর্থ দিয়ে বহুতল ভবন ও মার্কেট নির্মাণ করা হচ্ছে।
উল্লেখ্য, ব্যাপক প্রচার প্রচারণা করে গাইবান্ধা পলাশবাড়ী সড়কের পাশে অবৈধ স্থাপনা বার বার উচ্ছেদ করা সত্বেও মহামান্য হাইর্কোটের আদেশ অমান্য করে অবৈধ ভাবে স্থাপনা নির্মাণ করছেন পাশে থাকা জমির মালিকগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581