বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৭ পূর্বাহ্ন

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর পিরোজপুর ভ্রমণ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ২৫ জুলাই, ২০২০

প্রতিবেদক – রাহুল মন্ডল
স্টাফ রিপোর্টার,জাতীয় দৈনিক মাতৃজগত।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ-ম রেজাউল করিম এমপি ২৩ জুলাই ২০২০ বিকাল ৪.৪০ মিনিটে বরিশাল বিমানবন্দরে অবতরন করেন।সেখানে উপস্থিত পিরোজপুর সদর,নাজিরপুর ও নেছারাবাদ উপজেলার নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
সেখান থেকে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি (মাননীয় মন্ত্রী )-র সহধর্মিণী ও বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ -র মাতা মরহুমা শাহানারা আব্দুল্লাহ -র কবর জিয়ারতের জন্য বরিশাল কেন্দ্রীয় মুসলিম গোরস্থানের উদ্দেশ্যে যায়। তারপরে তিনি সরাসরি নিজের বাসভবন নাজিরপুরে চলে যান।
মাননীয় মন্ত্রীর ৪ দিনের সফরসূচি থেকে জানা যায় – তিনি নাজিরপুর ও নেছারাবাদ উপজেলায় কৃষকদের মাঝে কৃষিজ যন্ত্রপাতি বিতরণ করবেন।খামারিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ, পিরোজপুর সদর উপজেলা ও নেছারাবাদ উপজেলা সংলগ্ন পুকুরে মাছের পোনা অবমুক্ত করন ও মৎস্য চাষীদের মধ্যে মাছের পোনা বিতরণ করবেন।
তাছাড়াও তিনি পিরোজপুর প্রেস ক্লাবের নির্মাণাধীন ভবন পরিদর্শন ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করবেন।
বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পিরোজপুর জেলা শাখার আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

২৭-০৭-২০২০(সোমবার) বিকেলে বরিশাল বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

বর্তমান এই করোনা পরিস্থিতিতে মাননীয় মন্ত্রী মহোদয় দেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি তার সহায়তা কর্মসূচি চালু রাখার পাশাপাশি জনসচেতনতাও সৃষ্টি করছেন।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ-ম রেজাউল করিম এমপি মহোদয় তার নির্বাচনী এলাকা পিরোজপুরে রাস্তা নির্মাণ,সেতু নির্মাণ ও ফেরিঘাট উদ্বোধন সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581