বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৫ পূর্বাহ্ন

খুলনা বিভাগীয় কমিশনার এর সাতক্ষীরা’ ভাঙ্গন কবলিত বেড়ীবাঁধ পরিদর্শন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ২৯ আগস্ট, ২০২০

আজহারুল ইসলাম সাদী, জেলা প্রতিনিধিঃ

প্রবল জোয়ারে ও অাকর্ষিক বর্ষণে,সাতক্ষীরা জেলার, আশাশুনি উপজেলার, শ্রীউলা ইউনিয়নের, ক্ষতিগ্রস্থ হাজরাখালি বেড়ীবাঁধ এবং প্লাবিত এলাকা পরিদর্শন করে ত্রাণ বিতরণ করেছেন খুলনা বিভাগীয় কমিশনার ডঃ মোঃ আনোয়ার হোসেন হাওলাদার।
আজ শুক্রবার (২৮ আগস্ট) বিকালে ক্ষতিগ্রস্থ হাজরাখালি বেড়ীবাঁধ এবং প্লাবিত এলাকা পরিদর্শনকালে অবহেলিত এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, জোয়ারের পানি না কমলে ভেড়ীবাঁধের কাজ করার সম্ভব না। তবে দুই পাশদিয়ে জোয়ারের পানির চাপ কমলে সময়মত স্থায়ী ভেড়ীবাঁধের কাজ করা হবে। বতর্মান ক্লোজার-এর মুখে আগামী ৩০ আগস্ট ইউপি চেয়ারম্যানসহ সবাইকে সঙ্গে নিয়ে রিংবাঁধের কাজ শুরু করা হবে। সাধারণ মানুষ যাতে কষ্ট না পায় সর জন্য, সবাইকে সাইক্লোন সেল্টার, স্কুল কলেজে আশ্রয়ন নেওয়ার জন্য আহ্বান জানান।

এ সময় তিনি আরো বলেন, আমরা সবচেয়ে গুরুত্ব দিচ্ছি কেউ যেন খাদ্য- সংকটে না পড়ে। সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, ভাঙ্গন কবলিত এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের তালিকা করা হয়েছে। এছাড়া সবাইকে ঋণ দেওয়া হবে। এসময় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুধাংশু শেখর সরকার, এসি আবুল হোসেন, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, কয়রা উপজেলা নির্বাহী আফিসার অনিমেশ বিশ্বাস, সহকারী কমিশনার মোঃ নুরিআলম সিদ্দিকী, আশাশুনি থানার অফিসার ইনর্চাজ মোঃ গোলাম কবির, ভাইস চেয়ারম্যান অসিম বরন চক্রবর্তী, পিআইও সোহাগ খান, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনসহ সরকারী কর্মকর্তা সাংবাদিক ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581