শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

খবরের আলো পত্রিকার সম্পাদক, প্রকাশক আমিরুজ্জামানের ওপর সন্ত্রাসী হামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ৩ অক্টোবর, ২০২০

রাজধানীর শাহআলী থানাধীন নবাবেরবাগ বেড়িবাঁধ এলাকায় শুক্রবার সন্ধ্যায় মিরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক খবরের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আমিরুজ্জামান আমিরের ওপর সন্ত্রাসীরা হামলা হয়েছে। শাহ আলী থানায় অভিযোগ।
দৈনিক খবরের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আমিরুজ্জামান গণমাধ্যমকে বলেন, শুক্রবার আনুমানিক ৭.৩০ মিনিটে নোয়া গাড়ি যোগে ছয়জন সন্ত্রাসীর একটি দল লোহার রড ও হাতুড়ি নিয়ে আমার গাড়ির সামনে আসে। তারা আপত্তিকর ভাষায় গালি-গালাজ করতে শুরু করে। হাতুড়ি দিয়ে হামলা চালায় এবং আমাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।
তিনি আরও বলেন, ফোনে পুলিশ ডাকার পর সন্ত্রাসী বাহিনী সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় আমি শাহআলী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

এই হামলার কারণ জানতে চাইলে তিনি জানান, গত বৃস্পতিবার ০১/১০/২০২০ইং তারিখে আমার সম্পাদিত পত্রিকা দৈনিক খবরের আলো’র পিছনের পাতায় “কেরানীগঞ্জ কোনাখোলা দলিল লেখক মো:বাবুলের অপকর্ম ফিরিস্তি “এই নিউজের জের ধরে হত্যার উদ্দেশ্যে তার উপর অতর্কিত হামলা চালায় ভুয়া দলিল লেখক বাবুলসহ তাহার সন্ত্রাসী বাহিনী।
শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান বলেন, যারা হামলা করেছেন তাদের সবার তথ্য পাওয়া যায়নি। তবে আমরা ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেব।
মিরপুর প্রেসক্লাব এর পক্ষ থেকে এই হামলা সাথে জড়িত বাবুল বাহিনীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় মিরপুর প্রেসক্লাব এর নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581