শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে উদ্বোধন করেন বাদশাহ্ এমপি!! ? Matrijagat TV

 সেলিম রেজা, কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম বুধবার, ১ এপ্রিল, ২০২০

কুষ্টিয়ার দৌলতপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ট্রাকে করে উপজেলার বিভিন্ন বাজার ও মোড়ে (জনসমাগম স্থানে) জীবানুনাশক স্প্রে করা হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগার আলী, ভাইস চেয়ারম্যান সাক্কির আলী,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, সরদার মোঃ তৌহিদুল ইসলাম,মোঃ টিপু নেওয়াজ, মুক্তিযোদ্ধা মোঃ হায়দার আলী। সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ্যাড,সরওয়ার জাহান বাদশাহ্ এমপি বলেন, বিশ্বের উন্নত দেশগুলোও করোনা প্রতিরোধে হিমশিম খাচ্ছে। করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে কুষ্টিয়া দৌলতপুরে জীবাণুনাশক ঔষধ ছিটানো হচ্ছে। পর্যায়ক্রমে এলাকার সকল রাস্তায় স্প্রে করব ইনশাল্লাহ,এবং ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতে দেয়া হবে। জনসাধারণের কথা চিন্তা করেই আমি এই উদ্যোগ নিয়েছি জানান তিনি। তিনি আরও বলেন আমাদের সকলকে সচেতন হতে হবে নিজ উদ্যোগে নিজ বাড়ি ও বাড়ির আশেপাশে জীবাণু নাশক ঔষধ স্প্রে করতে হবে। জনসাধারণের উদ্দেশ্যে বলেন, সরকারি সকল নির্দেশনা মেনে চলতে হবে। বার বার সাবান দিয়ে ২০ সেকেন্ডে ভাল করে হাত পরিষ্কার করতে হবে ।

কোন অবহেলা করলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে। সকলকে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়া জন্য অনুরোধ করেন তিনি। এরমধ্যেই এ ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মারা গেছেন মোট ৫ জন। তাই দেশের এ দুঃসময়ে দল মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581