শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় ৩ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার! 📺 Matrijagat TV

এম এ হাসান কুমিল্লাঃ
  • আপডেট টাইম শুক্রবার, ২০ মার্চ, ২০২০

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়ন এর লালবাগ গ্রামের শাহ আলম নামের ৩ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। ধারণা করা হচ্ছে পারিবারিক অজ্ঞাত কলোহের জের ধরে এই আত্নহত্যার ঘটনা ঘটতে পারে।আত্মহত্যা করা শাহআলম একজন দলিল লেখক হিসেবে এলাকায় বেশ সুপরিচিত ছিলেন।

প্রতিবেশীর দেওয়া সংবাদে সরজমিন গিয়ে জানা যায় যে উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়ন এর লালবাগ গ্রামের মৃত আব্দুস সোবহান এর পুত্র শাহ আলম (৪৫) নিজের পরিবারের অগোচরে ১৯ই মার্চ বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০ টায় উনার থাকার দালানের সিড়ির রুমের রডের সাথে রশি দিয়ে আত্নহত্যা করে মৃত্যু বরণ করেন।প্রতিবেশী দের দেওয়া সংবাদ শুনে ঘটনাস্থলে এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। জীবদ্দশায় তিনি ২ মেয়ে ও ১ ছেলের জনক ছিলেন।প্রতিবেশীদের সাথে আলাপকালে সকলেই এই মর্মাহত বেদনাদায়ক মৃত্যু তে শোকাহত কিন্তু কেউই ধারণা করতে পারছেনা হটাৎ ই আকস্মিক ভাবে তিনি এই কাজ কেন করবেন।কিন্তু নিহতের আত্মীয় এর সূত্রে ধারণা করা হচ্ছে এটি পারিবারিক কোন অজ্ঞাত বিরোধের জের ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

এই বিষয়ে আলাপকালে সদর দক্ষিণ মডেল থানা পুলিশের কর্মকরত এসআই ইরফান হোসেন তথ্য টি নিশ্চিত করেন এসময় তিনি জানান প্রতিবেশী দের মুঠোফোনের মাধ্যমে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।এদিকে এলাকার বিভিন্ন জনসাধারণের জায়গা সম্পত্তির বিষয়ে সর্বদা পরামর্শ দাতা হিসেবে বেশ সুপরিচিত ছিলেন আত্নহত্যা করা দলিল লেখক শাহআলম,কিন্তু হটাৎ আকস্মিক ভাবে অনাকাঙ্ক্ষিত মৃত্যু তে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581