রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

৪ লাখ টাকার মোবাইল চুরির অভিযোগ নিয়ে দায় সারলেন পুলিশ > মাতৃজগত টিভি

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপডেট টাইম শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

বোয়ালখালীতে ৪ লক্ষ টাকার মোবাইল চুরির ঘটনার খবর পাওয়া গেছে। এ দূর্ধষ চুরির ঘটনায় মামলার বদলে অভিযোগ নিয়ে দায় সারলেন থানা পুলিশ।
গত ৮ সেপ্টম্বর মঙ্গলবার মধ্যরাতের কোন এক সময় উপজেলার কানুনগোপাড়া কলেজ গেইটস্থ এবি প্লাজার মোহাম্মদীয়া গিফট সেন্টার নামক ব্যবসা প্রতিষ্টানে এ চুরির ঘটনা সংঘটিত হয়।
সংঘটিত ঘটনার পরদিন প্রতিষ্টানের মালিক মো. গফুর মিয়া(৩০) থানায় মামলা করতে গেলে পুলিশ মামলার বদলে একটি অভিযোগ নিয়ে ঘটনার পরদিন সন্ধ্যায় ঘটনাস্থল পরির্দশনে যান।

এ চুরির ঘটনার পরদিন গতকাল বুধবার রাতে কানুগোপাড়া বাজারের আরো একটি দোকানে চুরি ঘটনা সংঘটিত হয়। এ ঘটনায় সিগারেটসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল নিয়ে যায় চোরের দল।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত গত মঙ্গলবার রাতে উপজেলার কানুনগোপাড়া এবি প্লাজার ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে মো. গফুর মিয়া বাড়ী চলে যান। পরের দিন সকালে তিনি তার প্রতিষ্টান খোলার জন্য আসলে ওই প্রতিষ্টানের তালা দুটি নাই ও দরজা ফাঁকা দেখতে পান। ভেতরে প্রবেশ করে শোকেইস ও কার্টুনে তার ব্যবসা প্রতিষ্টানে থাকা বিভিন্ন মডেলের এনড্রয়েট ও নরমাল আইটেল মোবাইল ১০০ পিস, এনড্রয়েট ও নরমাল সিম্পুনী মোবাইল ৬০ পিস ও ইমাম কোম্পানী ও উইনস্টার কোম্পানীর নরমাল ও এনড্রয়েট ৬০পিসসহ মোট ২৬০টি মোবাইল সেট নাই দেখতে পান। যার বাজার মূল্য ৪ লক্ষ টাকা।
বিষয়টি প্রথমে মার্কেট কমিটির সভপতি, সাধারণ সম্পাদক ও পরে থানা পুলিশকে জানানো হয়। সকালে থানাকে অভিযোগ করা হলেও সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে যান বলে স্থানীয়রা জানান। অথচ থানা থেকে ঘটনাস্থলের দুরত্ব ৮ কিলোমিটারের মধ্যে।

দোকান মালিক মো. গফুর মিয়া বলেন, এ চুরির ঘটনায় তিনি সর্বশান্ত হয়ে পড়েছেন। তিনি থানায় মামলা করতে গেলে পুলিশ একটি অভিযোগ নেন। তিনি সন্দেহভাজন কয়েকজনের নাম জানালেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। এ অবস্থায় তিনি কি করবেন ভেবে কুলকিনারা পাচ্ছেন না।
অভিযোগ অস্বীকার করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আবদুল করিম বলেন, ঘটনার পর ব্যবসা প্রতিষ্টানের মালিক জিডি করতে চাইলে পুলিশ অভিযোগ নিয়ে মালামাল উদ্ধার ও সন্দেহভাজনদের ধরতে তৎপরতা চালাচ্ছেন।

সূত্রঃ- দৈনিক সাঙ্গু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581