সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৮ অপরাহ্ন

কলারোয়ার পৌরবাজারে জনসচেতনতা সৃষ্টির লক্ষে মাইকিং! Matrijagat TV

 মোঃআলামিন হোসেন সাতক্ষীরা জেলা বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় করোনা ভাইরাস মোকাবেলায় পৌরবাজার এলাকায় লকডাউন নিশ্চিত করতে পৌর বাজারে মাইকিং। বিনা প্রয়োজনে সর্ব সাধারণকে বাহিরে না আসার পরামর্শ দেন কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। রবিবার সকালে ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ পৌর বাজার এলাকা ঘুরে ঘুরে মাইকিং করে ব্যবসায়ীদের সর্তকতা করেন। সন্ধ্যা ৬টা থেকে কেবল মাত্র ওষুধের দোকান বাদে সকল দোকান বন্ধ রাখার নির্দেষ দেন।

এসময় উপস্থিত ছিলেন-কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আরাফাত হোসেন, কলারোয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলিমুর রহমান, সহ.সভাপতি আশফাকুর রহমান সোহেল, সহ.সাধারণ সম্পাদক আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক শওকত আলী, দপ্তর সম্পাদক দীলিপ অধিকারী চান্দু প্রমুখ। কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ বলেন-আপনারা জানেন করোনা ভাইরাস সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে। এর থেকে পরিত্রান পাওয়ার জন্য নাগরিক দায়িত্বের অংশ হিসেবে আসুন আমরা সবাই সচেতন থাকি। যারা বিদেশ থেকে ফিরে এসেছেন তারা যেন অতিরিক্ত বাজার ঘাট, চায়ের দোকানে দোকানে, সব জায়গাগুলোতে অযথা আড্ডা বা জনসমাগম না করি। আমাদের পরিবারের প্রত্যেক সদস্যকে এই কাজ থেকে বিরত রাখি। আমরা এ সচেতনতা মূলক কর্মকাÐ মেনে চলতে উদ্বুদ্ধ করি। জেলা প্রশাসনের আদেশ মেনে নিয়ে সকলকে সহযোগিতা করার জন্য বলেন। বিদেশ ফেরত কোন ব্যক্তি বাইরে হাট-বাজার বা জনসমক্ষে কোন প্রকার এলোমেলো ঘোরাফেরা করতে পারবেন না।

সে দিকে সকলকে খেয়াল রাখতে হবে। নিজে বাঁচুন, পরিবার, সমাজ ও দেশের সর্বাত্মক কল্যাণে সহযোগিতা করুন। পরিষ্কার-পরিচ্ছন্ন পোশাক ব্যবহার করুন। যেখানে সেখানে থুথু ফেলবেন না। মুখে মাস্ক ব্যবহার করুন। প্রতি ২ ঘন্টা অন্তর অন্তর হ্যান্ড ওয়াস বা সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। সকলের সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধে এগিয়ে আসুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581