রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০১ অপরাহ্ন

কলাপাড়ায় ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচি চালু।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

ইমাম হোসেন হিমেল স্টাফ রিপোর্টার

করোনাভাইরাস পরিস্থিতিতে পটুয়াখালীর কলাপাড়ায় ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচি চালু করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার শেষ বিকেলে উপজেলা চত্বর থেকে উপজেলা প্রশাসন ও পৌরসভা কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতিকরন সহকারী পরিচালক মো.আসাদুজ্জামান, কলাপাড়া প্রেস ক্লাব সভাপতি মো.হুমায়ন কবির, রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, রিপোটার্স ক্লাবের সহ-সাধারন সম্পাদক রাসেল মোল্লা, পৌর কাউন্সিলর মতিউর রহমান, হুমায়ুন কবির, মাহাবুব আলম, হাফেজ আল আমিন সরদার, জামাল হোসেন মহিলা কাউন্সিল উম্মে তামিমা বিথি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পটুয়াখালী-৪ সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব’র বাস্তবায়নে ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গণসচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে পৌরসভার বিভিন্ন সড়কে চলাচলরত সব ধরনের যানবাহন চালক ও যাত্রীদেরকে মাস্ক পড়িয়ে দেয়া হয়। এছাড়া জনসাধারনের মাস্ক ব্যবহার চিশ্চিত করা ও সরকারের নির্দেশনা অনুযায়ী সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্য পৌর নাগরিকদের আহ্বান জানান পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

এ কার্যক্রমে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কোভিড-১৯ এর সেচ্ছাসেবক টিম’র সদস্য ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581