শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

করোনাভাইরাস: ঘরে থাকুন, সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও যৌথবাহিনীর টহল অব্যাহত! Matrijagat TV

 সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

নাজমুল হোসেন রাজা সিরাজগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সোমবার জেলা প্রশাসন ও সেনাবাহিনী এবং বাংলাদেশ আনসার বাহিনীর সমন্বয়ে অভিযান অব্যাহত রয়েছে।অভিযানে জরুরী কাজ ছাড়া বাড়ি থেকে বের হওয়ার অপরাধে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অর্থ দন্ড করা হয়েছে।

গতকাল সোমবার দুপুর ৩ টা থেকে শুরু করে রাত পর্যন্ত সিরাজগঞ্জ সদর উপজেলার,রহমতগঞ্জ,ছোনগাছা ,শালুয়াভিটা,পিপুলবাড়ীয়া,ভেওয়ামারা, সহ শহরের বিভিন্ন স্থানে জেলা প্রশাসন দুই সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিফাত মো: ইসতিয়াক ভূঁইয়া এবং অনিন্দ্য গুহ নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।এতে সেনাবাহিনীর ওয়েন্ট অফিসার আলী হোসেনের নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন।

জেলা প্রশাসন দুই সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিফাত মো: ইসতিয়াক ভূঁইয়া এবং অনিন্দ্য গুহ বলেন, সিরাজগঞ্জ জেলা সুযোগ্য জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ নির্দেশনা এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তোফাজ্জল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে জনবান্ধন মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।তবে মানুষকে ঘরে রাখা নিশ্চিত করতে কঠোর অবস্থানে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। শুধু ঔষধের দোকান ও হাসপাতাল ২৪ ঘন্টা খোলা থাকতে পারবে। নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা খোলা থাকবে। আর বাকি সময় এসব দোকানপাট বন্ধ থাকবে।কিন্তু যারা সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখে তাদের বিরুদ্ধে কঠোর আইন গত ব্যবস্থা নেওয়া হবে ।

আরো বলেন ,ভ্রাম্যমাণ আদালতে অভিযান কালীন সন্ধ্যায় সমাজকল্যাণ মোড়,ভাসানী রোড়ে এলাকায় বাশঁ দিয়ে বেড়িকেট সৃষ্টি করে যানবাহন চলাচলের বিঘ্নতা ঘটানোর চেষ্টা করে এলাকার কতিপয় ব্যক্তি পরে সেনাবাহিনীর , আনসার এর সহযোগিতায় সেগুলো ভেঙ্গে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ আনসার ও প্রতিরক্ষা বাহিনীর নায়েব মোঃ রহমত আলী, পেশাকার আব্দুস সালাম প্রমূখ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581