শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

কক্সবাজার সদর উপজেলায় মাক্স,হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট নিয়ে শ্রমজীবীদের পাশে ছাত্রলীগ! 📺 Matrijagat TV

মাতৃজগত টিভি ডেস্ক:
  • আপডেট টাইম বুধবার, ২৫ মার্চ, ২০২০

করোনাভাইরাসের বিস্তার রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাইছারুল আলম মুন্না চৌধুরী।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে সদর উপজেলা তার উদ্যোগে সদরের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। বিভিন্ন স্থানে পথচারী, ট্রাফিক পুলিশ, সিএনজিচালক ও সাধারণের মানুষের মাঝে এই সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাইছারুল আলম মুন্না চৌধুরীর নেতৃত্বে ছাত্রলীগ নেতা রিয়াদ, মোমেন, রবি, সাহেদ, হিমু, সাইফুল, নাবিলসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এই কার্যক্রমে অংশ নেন।
এ সময় কাইছারুল আলম মুন্না চৌধুরী বলেন, জনবহুল দেশে করোনা সংক্রমণরোধে সবচেয়ে বেশি জরুরী জনসচেতনতা। এ কারণে জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, অসাধু ব্যবসায়ীরা অনেকেই স্যানিটাইজার পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওয়া যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষ এসব কিনতে পারছেন না। ছাত্রলীগ তাদের হাতে স্যানিটাইজার পৌঁছাতে কাজ শুরু করেছে।
সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে তার নেতৃত্বে সদর উপজেলা ছাত্রলীগ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং সচেতনতামূলক হ্যান্ড লিফলেট বিলি করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581