শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

কক্সবাজার সরকারি কলেজের মেধাবী ছাত্রীর পরিবারের পাশে দাড়ান ? মাতৃজগত টিভি

মোহাম্মদ ইয়াকিন
  • আপডেট টাইম সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য- এই গানের লাইন দুটি সবার জীবনে বাস্তব।

 

কক্সবাজার সরকারি কলেজ হিসাববিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের মেধাবী ছাত্রী জান্নাতুল ফেরদৌস। তার বাবা বেশ কিছুদিন ধরে লিভার জন্ডিস ও খাদ্যথলিতে পাথর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। তার বাবার রোগের কোন উন্নতি না হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ ঢাকা পি জি মেডিকেল হাসপাতালে রেফার করেছে।


ঢাকায় নিয়ে চিকিৎসা করার মতন অর্থ-সম্পদ তাদের কাছে নেই। তারা খুবই অসহায়। উপার্জন করার মতন কেউ নেই।বর্তমানে তাদের পরিবারে একমাত্র উপার্জনকারী তার বাবা অসুস্থ হয়ে পড়ায় এই মেধাবী ছাত্রীর পরিবার দুর্দশাগ্রস্ত হয়ে পড়েছে। নিজেদের যতটুকু সম্পদ ছিল তাও বাবার চিকিৎসার জন্য বিক্রি করে দিয়েছে। বর্তমানে পারছেনা বাবার চিকিৎসা করাতে -পারছেনা নিজেদের পড়ালেখা চালিয়ে যেতে।

কক্সবাজার সদর হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ পরামর্শ দিয়েছেন তাকে যেন ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। ঢাকায় নিয়ে গিয়ে চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। তার দিনমজুর পিতার পক্ষে এত টাকা বহন করা কল্পনারও বাইরে। এমতাবস্থায় দ্রুত চিকিৎসা করাতে না পারলে তার জীবনপ্রদীপ নিভে যেতে পারে। বিষয়টা কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, যুগ্ম-সধারণ সম্পাদক শরীফ হোসাইন সিকদার, সালাহ উদ্দিন জাসেদ, আব্দুল্লাহ, শফিকুর রহমান, ছাত্রলীগ নেতা মিসবাহ্, আরফাত, ইমরান জানার পর কলেজ প্রশাসনকে জানিয়ে সাধারণ ছাত্র-ছাত্রী সহ কলেজ শিক্ষকদের কাছ থেকে সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন। এতে ছাড়া দিয়ে কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ এ,কে,এম ফজলুল করিম চৌধুরী স্যার আর্থিক সহযোগীতা ও সকলকে মেধাবী ছাত্রী জান্নাতুল ফেরদৌস এর পাশে দাড়ানোর জন্য আহ্বান করেছেন।

মাননীয় জেলাপ্রশাসক মহাদয়, সমাজের বিত্তবান এবং সেই সাথে সকল মানবতার ফেরিওয়ালাদের সাহায্য কামনা করছি। মেধাবী ছাত্রী জান্নাতুল ফেরদৌস এর পক্ষ থেকে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ পরিবার।
সাহায্য পাঠাতে পারেনঃ (০১৮৮১০১৮০৩৩) বিকাশ,পার্সোনাল
(০১৮১৬৩৮৫৭৬৫) বিকাশ,পার্সোনাল
প্রচারে: কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581