বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

কক্সবাজার কলেজের জমিতে গজিয়ে ওঠা অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিল কলেজ প্রশাসন ও কলেজ ছাত্রলীগ! ? Matrijagat TV

মোহাম্মদ ইয়াকিন- বার্তা প্রধান, ক্রাইম সার্চ টিম, মাতৃজগত টিভি।
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

কক্সবাজার সরকারি কলেজের জমিতে অবৈধভাবে দখল হয়ে যাওয়া জমিতে নির্মিত স্থাপনা ভেঙে দিল কক্সবাজার সরকারি কলেজ প্রশাসন ও কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ।

আজ সকাল ১০ টায় কক্সবাজার সরকারি কলেজ প্রশাসন ও কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ যৌথভাবে উক্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে অভিযান চালায়।

কক্সবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সৌম ও কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের যৌথ নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এ প্রসঙ্গে কক্সবাজার সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মুফিদুল আলম জানান, পর্যায়ক্রমে কলেজের অবৈধ দখল হওয়া সকল জমি কলেজ প্রশাসন ও কলেজ ছাত্রলীগের সহযোগিতায় উদ্ধার করা হবে।কলেজের দখল হওয়া জমি উদ্ধার করতে সহযোগিতা করায় কলেজ ছাত্রলীগকে ধন্যবাদ জানান৷

কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন বলেন , কলেজের অবৈধ দখল হওয়া সকল জমি উদ্ধার করতে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ সবসময় কলেজের পাশে থাকবে।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন জানান, কলেজের অপরাপর যে সকল জমি দখল করেছে তা উচ্ছেদ করতে মানববন্ধন, স্মারকলিপি সহ কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব৷

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581