শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

ওরালকক্সের প্রসিডেন্ট নুরুল আজিমের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও গভীর শ্রদ্ধা নিবেদন! Matrijagat TV

মোহাম্মদ ইয়াকিন, বার্তা প্রধান, ক্রাইম সার্চ টিম, মাতৃজগত টিভি।
  • আপডেট টাইম শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
ওরালকক্স পরিবার কক্সবাজার

ওরালকক্সের প্রসিডেন্ট নুরুল আজিমের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও গভীর শ্রদ্ধা নিবেদন এর মধ্য দিয়ে ৬৮তম ভাষা দিবস পালিত।

২১শে ফেব্রুয়ারী, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষার জন্য নিজের জীবন উৎসর্গকারী বাংলা মায়ের সূর্য সন্তানদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে ও তাদের পবিত্র আত্মার মাগফেরাত কামনা করে ওরালকক্স পরিবার।

কক্সবাজারের স্বনামধন্য ইংরেজি শিক্ষার প্রতিষ্ঠান ওরালকক্স ইংলিশ ল্যানগুয়েজ কেয়ার। অমর ২১শে ফেব্রুয়ারী বিশ্বজুড়ে মানুষের নিজ নিজ মাতৃভাষার মর্যাদা রক্ষার এক দৃঢ় অঙ্গীকারের নাম। ২১ তারিখ শুক্রবার সেই অমর একুশে, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

একুশে ফেব্রুয়ারী মানে বিশ্বে মাতৃভাষার জন্য নির্ভয়ে বুকের রক্ত ঢেলে দেওয়ার প্রথম ইতিহাস অর্জনের দিন। বাঙ্গালির ভাষা আন্দোলনের গৌরবময় শোকের ও স্মরণের দিন ।

তাইতো জাতি স্মরণের মধ্যে দিয়ে বলে ওঠে,“আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি”। অমর ২১শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে ওরালকক্সের প্রসিডেন্ট নুরুল আজিমের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ ও গভীর শ্রদ্ধা নিবেদন। একুশের প্রথম প্রহরে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন, কক্সবাজারের সদর উপজেলার স্বনামধন্য ইংরেজি ভাষা শিক্ষার প্রতিষ্ঠান ওরালকক্স ইংলিশ ল্যানগুয়েজ কেয়ারের সকল পর্যায়ের সদস্যবৃন্দ ও অত্র প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

এইসময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী(প্রেসিডেন্ট) জনাব নুরুল আজিম। এবং ভাইস প্রেসিডেন্ট ( ভিপি) জনাব প্রণক বড়ুয়া রণি, জেনারেল সেক্রেটারী (জি.এস) জনাব মোরশেদ আলম, সহ: সাধারণ সম্পাদক জনাবা সাবেকুন্নাহার রুনা, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক জনাব রায়হান সোবহান, সহকারী তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক জনাব হাবিব উল্লাহ (হাবিব)। সাংগঠনিক সম্পাদক জনাবা জিহাদ সোলতানা, সহ: সাংগঠনিক সম্পাদক জনাবা সায়মা ছিদ্দিকা, অর্থ সম্পাদক জনাব বাদশা মিয়া, সহ: অর্থ সম্পাদক জনাব হোছাইন সিফাত, দাপ্তরিক সম্পাদক জনাব বেলাল উদ্দিন আরমান, সহ: দাপ্তরিক সম্পাদক , জনাব আবু হানিফা, পাঠাগার,সংস্কৃতি ও ফানডে সম্পাদক জনাব শহিদুল ইসলাম এবং সহ: পাঠাগার,সংস্কৃতি ও ফানডে সম্পাদক জনাবা মুস্তফা খানম মনিকা। এছাড়া আরো অনেক সদস্য উপস্থিত ছিলেন।এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এস.এস.সি পরিক্ষার্থীদের বিশেষ ডিস্কাউন্টে কম্পিউটার কোর্সে ভর্তি করানো হচ্ছে। যোগাযোগ; 01741-675120

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581