বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

ইয়াবা গড ফাদার এবং শীর্ষ সন্ত্রাসী জমিল এখনো অধরা! ? Matrijagat TV

নিজস্ব প্রতিবেদনঃ
  • আপডেট টাইম বুধবার, ২৫ মার্চ, ২০২০

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাধীন হ্নীলা ইউনিয়নের অন্তর্গত আলী খালীর বাসিন্দা ইয়াবা কারাবারী মোঃজমিল পিতা গবী সুলতান এই কঠিন পরিস্থিতেও জমজমাট ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। সে দিন দিন ইয়াবা ব্যবসায় বেপরোয়া হয়ে উঠেছে বলে জানা যাচ্ছে। সে লোক মুখে আতংক হয়ে পড়েছে বলে এলাকার সচেতন লোকেরা মিডিয়া কর্মীদের জানান।

শুধুমাত্র ইয়াবা ব্যবসাতে সে কান্ত হয়নি বরং হুন্ডি ব্যবসাও খুব জমজমাট ভাবে চালিয়ে যাচ্ছে বলে স্থানীয় সচেতন মহল সংবাদ কর্মীদের জানান। গোটা এলাকা জুড়ে সন্ত্রাসী কর্মকান্ড চালোনোর কারণে লোকেরা তাকে খুবই ভয় পাই। যার সন্ত্রাসী প্রভাবে লোকেরা তার বিরোদ্ধে মুখ খুলতে পারে না, নাম প্রকাশে অনিচ্ছুক এক বিশিষ্ট ব্যবসায়ী বলেন, তার হাতে অস্ত্র থাকে, অস্ত্রের মুখে আমারাও আতংকে থাকি, কিছু বললে আমাদের কে অস্ত্রের ভয় দেখিয়ে হত্যার হুমকি দেয়,যার কারণে আমরা নিজেরাও আতংকে মধ্যে বসবাস করতেছি। ইয়াবা ও হন্ডি ব্যবসায়ী জমিল নিজে কে আওয়ামীলীগের নেতা বলে দাবি করে এবং সেই সাথে ক্ষমতার প্রভাব কাটিয়ে মানুষের কাছ থেকে চাঁদা আদায় করে থাকে।

স্থানীয় সচেতন লোকেরা জানিয়েছেন,ইয়াবা ও হুন্ডি ব্যবসায়ী জমিল একাধিক মামলার আসামি ।জমিলের অস্ত্র পত্যক্ষদর্শী এক লোক প্রসাশনের দৃষ্টি আকর্ষণ করে বলেন,তাকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিঙ্গাসাবাদ করলেই অস্ত্র বের করে দিবে বলে আশা করতেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581