রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

ইউপি মেম্বারের বিরুদ্ধে চাল আত্মসাতের প্রতিবাদে স্থানীয়দের ক্ষোভ প্রকাশ! ? Matrijagat TV

ভোলা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ১ মে, ২০২০

ভোলার বোরহানউদ্দিনের কাচিয়া ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য হেমায়েতুল ইসলামের বিরুদ্ধে সরকারী চাল আত্মসাধের মিথ্যা অভিযোগ করেছে একটি কুচক্রী মহল।

আর এ অপবাদের প্রতিবাদে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা।
সুত্র জানায়, গত ২৭ ই এপ্রিল বিকেলে ওই ওয়ার্ডের জাহাঙ্গীর ও রত্তন নামে দুজন ১০ টাকা দরের তিন বস্তা(৯০ কেজি) চাল সহ পুলিশের হাতে আটক হয়। আর এবিষয়টিকে কেন্দ্র করে একটি কুচক্রি মহল প্রচার করতে থাকে আটককৃত দুজন ইউপি সদস্য হেমায়েতুল ইসলামের লোক। মুলত হেমায়েতুল ইসলামের সাথে ওই দুজনের কোনো সম্পর্ক নাই।

এ বিষয়ে কিছু বেনামী অনলাইন পোর্টালেও সংবাদ নীতিমালা বহির্ভুত সংশ্লিষ্ঠ ব্যাক্তিদের বক্তব্য ছাড়াই “ত্রানের চাল আত্মসাধ“ বলে সংবাদ প্রকাশ হয়। মুলত উদ্ধারকৃত চালগুলো ১০টাকা দরের রেশন কার্ডের চাল ছিলো। আর এতেই প্রমান হয় এটি একটি ষড়যন্ত্র।

অন্যদিকে বিষয়টি নিয়ে সাংবাদিকরা সরেজমিনে গেলে স্থানীয় শামছল হক, আ: রশিদ, কুলছুম বেগম, মরিয়ম বেগম, রিপা বেগম, জালাল আহমেদ সহ আরো নারী পুরুষরা গনমাধ্যম কর্মীদের কাছে এগিয়ে এসে অপপ্রচারের প্রতিবাদে ক্ষোভ প্রকাশ করে এবং বিষটির তদন্ত দাবী করে।

এ বিষয়ে কাচিয়া ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য হেমায়েতুল ইসলাম জানান, আমি দীর্ঘদিন যাবত সততার সাথে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসছি। যে বিষয়টি নিয়ে অপপ্রচার চালানো হয়েছে সে বিষয়েসহ অন্যান্য সকল বিষয়ে যদি কেউ আমাদের দুর্নীতির সাথে সংশ্লিষ্টতা প্রমান করতে পারে তাহলে আমি সেচ্ছায় পদত্যাগ করবো। আমি বিষয়টি সার্কেল এসপি এবং ওসি সাহেবকে বিষয়টি জানিয়েছি। আর যারা আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্ঠা করেছে আমি তাদের বিচার চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581