সোমবার, ১০ জুন ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

আরবি ১৪৪৪ হিজরি’র শুভেচ্ছা জানিয়েছেন, খান সেলিম রহমান।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ৩১ জুলাই, ২০২২

শেখ মোঃ হুমায়ুন কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার।

পরম করুণাময় দয়ালু মেহেরবান মহান আল্লাহ তায়ালা মুসলিম উম্মাহ এবং সমস্ত ইসলামী দেশের উপর তাঁর রহমত বর্ষণ করুন।

১’লা মহররম ১৪৪৪ হিজরি, আবরি নববর্ষ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক, মাতৃজগত টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা’র সম্পাদক, ঢাকা মিরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ জাতির পিতা পরিষদ কেন্দ্রীয় কমেটি’র সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি, খান সেলিম রহমান।

আরবি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে, খান সেলিম রহমান বলেন।

হযরত মুহাম্মদ (সাঃ) আলাইহি ওয়া সাললামের হিজরতের ঘটনাকে কেন্দ্র করে হিজরীর সনের শুভ সূচনা হয়েছিল। হযরত মুহাম্মদ (সাঃ) আলাইহি ওয়া সাললাম, যখন মক্কা থেকে মদিনায় হিজরত করেন সেই সময়ের ঘটনাকে চিরস্মরণীয় করে রাখার জন্য হিজরী সাল গণনা শুরু হয়। হিজরতের সময় থেকে সাল গণনার পরামর্শ দাতা হিসেবে প্রথম স্বীকৃত ব্যক্তির নাম হল হযরত আলী (রাঃ)। এবং পবিত্র মহররম মাস থেকে ইসলামিক বর্ষ গণনা শুরু করার পরামর্শদাতা হলেন হযরত ওসমান (রাঃ)।

খান সেলিম রহমান, আরও বলেন। পবিত্র এদিনে সবাই সবার জন্য দোয়া করবো, পরম করুণাময় দয়ালু মেহেরবান মহান আল্লাহ্ তায়ালা যেন সবাইকে সব সময় ভালো রাখেন সুস্থ রাখেন, পাশাপাশি মাতৃজগত পরিবারের জন্য, সকলের কাছে দোয়া চেয়ে, মাতৃজগত পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাই, আরবি ১৪৪৪ হিজরি’র শুভেচ্ছা ও শুভ নববর্ষ ১’লা মহররম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581