রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

আপোষহীন নেতৃত্বে মাদক অভিযানে র‌্যাব-১ এর হেরোইন উদ্ধার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০

চঞ্চল,গাজীপুরঃ
মাদকের ভয়াল থাবা থেকে গোটা বাংলাদেশকে রক্ষা করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী যে যুদ্ধ ঘোষণা করেছে তারই ধারাবাহিকতায় গাজীপুরের মহানগরীর কাশিমপুর এলাকা হতে ৯.৫ গ্রাম হেরোইন সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম পরিচালনার মাধ্যমে অভিযান পরিচালনা করে আসছে।

​এরই ধারাবাহিকতায় ১১ আগস্ট ২০২০ তারিখ মঙ্গলবার সন্ধায় র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর কাশিমপুর থানাধীন বারেন্ডা এলাকায় হেরোইন ক্রয়-বিক্রয় হইতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে গাজীপুর কাশিমপুর থানাধীন কাশিমপুর উত্তর বারেন্ডা লালদিঘির পাড় দেলোয়ার হোসেন এর মায়ের দোয়া ডিপার্টমেন্টার স্টোর এর পূর্ব পাশে কাশিমপুর-জিরানী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মোঃ আব্দুল বাতেন মিয়া(৪০), পিতা-মোঃ হালিম মিয়া, মাতা-মোসাঃ হিরন বেগম, সাং-কাশিমপুর নয়াপাড়া, থানা-কাশিমপুর, জিএমপি, গাজীপুর’কে হাতে নাতে গ্রেফতার করে। এসময় তাদের নিকট অনুমানিক ৯.৫ গ্রাম হেরোইন এবং ০১(এক) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত প্রায় ৯.৫ গ্রাম হেরোইন যাহার আনুমানিক মূল্য ২৫০০০/-(পঁচিশ হাজার) টাকা।

এবিষয়ে র‌্যাব-১, গাজীপুরের স্পেশালাইজড কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন অবৈধ মাদক (হেরোইন) ক্রয় বিক্রয়ের উদ্দেশে নিজেদের হেফাজতে রেখে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর টেবিল ৮(ক) ধারায় অপরাধ করিয়াছে।উদ্ধারকৃত হেরোইন এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581